Pages

Monday, February 1, 2016

Gorib Meyeke Choda

Gorib Meyeke Choda
অভাবী তিন কন্যা

মা আমাকে বললো, আমাকে নিয়ে মা তারএক আত্মীয়ের বাড়িতে যাবে। আমি বললাম , কেন? মা বললো যে , বাবা আর আমাদের সংসার চালাতে পারছে না। খাওয়া জুটবে না। পড়াশোনা হবে কি করে ? ভীষণ চিন্তায় পড়ে গেলাম ।সারা রাত ভালোভাবে ঘুমাতে পারলাম না।
সকাল বেলায় মা আমাকে নিয়ে বাসে উঠলো। মা যে কোথায়যাচ্ছে আমিনিজেই জানিনা। মাআমাকে নিয়েবাস থেকেনেমে আবারট্রেন ধরলো। মাতার পরিচিতষ্টেশনে আমাকেনিয়ে নামলো।মাএকটা হোটেলখুঁজতে লাগলো। মাবললো -” সেনিজে ছোট্টবেলায়এসেছে ।আজ পথঘাট সববদলে গেছে।” মাতার আত্মীয়ের হোটেল খুঁজেপেলো ।আত্মীয়কে মা বললো-” আমার ছেলেকেনিয়ে এসেছি। তোমারহোটেলে একটাকাজ দাও।”মায়ের আত্মীয়, নাম নীলমাধব। আমারকাছে জানতেচাইলো আমিএখন কিকরি ।বললাম বারোক্লাসে বিজ্ঞাননিয়ে পড়ছি। শুনেবললো – দুপুরহয়ে গেছে।খাওয়াদাওয়া করেনাও ।আমরা খেতেবসলাম ।এক বয়স্কলোক আমাদেরজন্য মাছভাত নিয়েএলো ।তার দুচোখেজল ।মা তাকেজিজ্ঞাসা করলো-কাঁদছো কেন? সে বললো,তোমার ছেলেএখানে কাজকরলে তারআর কাজথাকবে না,তার আরখাওয়া জুটবেনা । মা তার আত্মীয়কেবললো – আমরাএকটু ঘুরেআসি ।মা আমাকেনিয়ে ষ্টেশনেগেলো।হোটেলে আমাকে আর নিয়ে এলোনা। মাআবার ট্রেনধরলো ।দুটো ষ্টেশনেরপরে আমাকেনিয়ে মানামলো ।মা কয়েকজনেরসাথে কথাবলে তারএক দূরসম্পর্কীয় বোনের বাড়ি খুঁজে পেলো। সন্ধ্যাবেলা। মাকেপেয়ে আত্মীয়স্বজনেরাভীষণ খুশী। মাআমাকে কাছেডেকে বললো-এই তোরমাসিমা ।প্রণাম কর। আমিমাসিমাকে প্রণামকরলাম ।গল্পে গল্পেরাত দশটাহয়ে গেলো। মেসোমশাইএলো রাতএগারোটায় । সবাই খেতে বসেগেলাম ।তারপর বিছানায়শুতে গিয়েক্লাসের বন্ধু-বান্ধবদের কথামনে পড়ছিল। বাবাআর ভাইবোনদেরকথা ভাবতেভাবতে আমিঘুমিয়ে পড়লাম। ঘুমযখন ভাঙলোতখন উঠেদেখি সবাইগল্প করছে।মাতার বোনেরকাছে বসেসুখ দুঃখেরকথা বলছে। আমিবারান্দায় এসে একটা চেয়ারে বসলাম। সামনেইএক সুন্দরীযুবতী ।আমারই বয়সী। যৌবনশাড়ি দিয়েবেঁধে রাখতেপারছে না। গায়েররং কালো। উঠানঝাঁট দিচ্ছে। আরদাদাকে বলছে-”এই দাদা,বেগুন ভাজাদিয়ে রুটিখেয়ে নে। আমারদুটো খাতালাগবে , আজইকিনে দিবি।” উত্তরেতার দাদাবললো – ঠিকআছে ।দাদা আরবোনের কথাশুনে আমিখুশী হলাম। আমারবোনেরা এমনভাবেকখনো কথাবলে নি। কেনজানি নামেয়েটাকে আমার ভালো লেগে গেলো। মা আমাকে বললো-এই বাড়িতেআমার থাকারব্যবস্থা হয়েছে। আমিযেন সবারকথা শুনেচলি ।মাকে বললাম– তাই হবে। মাদুপুরবেলায় চলে গেলো । মায়েরজন্য আরবাড়ির সকলেরজন্য আমারকষ্ট হচ্ছিল। বিকালেমাসিমার বাড়িরসবার সাথেআমার আলাপহলো ।বর্তমানে মেসোমশাই-এর কোনকাজ নেই। জুটমিল আজচার মাসবন্ধ ।তার বড়ছেলে অমলইলেক্ট্রিকের কাজ করে । ব্যাঙ্কেকিছু টাকাআছে ।কোনরকমে সংসারচলে ।এই অভাবেরসংসারে তারাআমাকে থাকতেদিয়েছে ।বিনিময়ে তারাকিছু চায়না ।আমার মানাকি তাদেরকেবলেছে তারবড় মেয়েকেনাকি আমারবৌ করেনেবে ।কিন্তু মেসোমশাইবলে দিয়েছেআমার মাকে, বেকার ছেলেকেতারা মেয়েদেবে না। তবেআমার মাকেতারা কথাদিয়েছে , আমাকে তারা রেখে দেবে। এইসবকথা শুনেমায়ের জন্যবড় কষ্টহচ্ছিল ।আমি জানতেপারলাম তাদেরবড় মেয়ে, নাম মঞ্জু। বারোক্লাসে পড়ে। আর্টস। মেজোমেয়ে পড়াশোনাকরে না। মেজ়োমেয়ের বয়সষোলো ।আর যেদুটি মেয়েআছে তারাছোট ।একজনের বয়সদশ আরএকজনের বারো। আমিতাদের একজনসদস্য হলাম।মাসিমাতাদের ঘরেরমধ্যে আমারথাকার ব্যবস্থাকরে দিলো। চারবেলাখাওয়া দাওয়া। আমারপ্রতি তাদেরযত্ন বেশীছিল ।মেজো বোনটিআমাকে দাদাদাদা করতোআর খালিহাসতো ।তাকে আমারখুব একটাভালো লাগতোনা ।মঞ্জু মাঝেমাঝে আমাকেদাদা বলেডাকতো ।চা জলখাবার মঞ্জুইআমাকে দিতো। এইভাবে সাতটাদিন চলেগেলো ।আমি সারাদিনঘুরে ঘুরেবেড়াতাম ।সেদিন বিকালেবাড়ি ফিরতেইমাসিমা আমাকেবললো- টিউশনিকরতে ।আমি রাজিহলাম । তারপর থেকেআমি টিউশনিকরতে লাগলাম। সকালবেলায়একজনের বাড়িতে। সন্ধ্যাবেলায়আর একজনেরবাড়িতে। সকালআর সন্ধ্যামিলে আমারছাত্র-ছাত্রীছিল মাত্রচারজন ।তারা ক্লাসফাইভে পড়তো। ইংরেজীআর অংকেসবাই কাঁচা। আমারপড়ানোতে সবাইখুশী ।সেটা জানলামমঞ্জুর কাছথেকে ।ছুটির দিনবলে আমারকাছে আজকাজ বলেকিছু নেই। মঞ্জুআমার মাসতুতোবোন বলেচোদার দৃষ্টিতেতার দিকেকখনো তাকাইনি ।কিন্তু প্রেমবড় কঠিন। প্রেমকখন কিভাবেকার জীবনেআসবে বলাকঠিন । আজ মেজ়োবোনটি আরঅন্যেরা বললো, তাদেরকে পড়াতে । ছোট দুটো ক্লাসফাইভে পড়ে। সন্ধ্যাবেলা। খাটেরওপর বসেতাদেরকে পড়াতেবসলাম ।মঞ্জু চানিয়ে এলো। আমারসামনে বইনিয়ে বসলো। ইংরেজীবই ।মঞ্জুকে তারপড়া বোঝাতেলাগলাম ।বাকিরা বইপড়তে লাগলো। পাকাবাড়ি ।তবে ইলেক্ট্রিকনেই ।ঘরে হ্যারিকেনজ্বলছে ।মঞ্জু ঠিকমতোউত্তর দিতেনা পারায়মঞ্জুর গালেএক চড়কষে দিলাম। মঞ্জুচুপ হয়েগেলো ।বাকি বোনেরাচুপ হয়েগেলো ।আমি ভয়পেয়ে গেলাম। মঞ্জুযদি মাসিমাকেবলে দেয়তাহলে মহাবিপদে পড়েযাবো ।আমি মঞ্জুরদুটো হাতধরে বললামআমায় ক্ষমাকরো , আমারভুল হয়েছে। আমিআর কোনদিনতোমার গায়েহাত দেবোনা ।আমি বিছানাথেকে উঠেপড়লাম ।মঞ্জুর চোখেজল ।রাত সবেসাতটা ।আমি বাইরেচলে গেলাম। ভাবছিলামকি দরকারছিল চড়মারার। সারারাত ভালোভাবেঘুমাতে পারিনি । পরের দিন দেখলামসব কিছুস্বাভাবিক । আজ সন্ধ্যাবেলায় অন্যঘরে বসেআছি ।মঞ্জু বইনিয়ে আমারকাছে চলেএলো ।অন্য বোনগুলোভয়ে আমারকাছে পড়তেএলো না। আমিআর মঞ্জুপাশাপাশি বসেআছি ।সামনে একটাবই ।হ্যারিকেনের আলো জ্বলছে । আমিদেখলাম মঞ্জুকাপড়ের মধ্যেবুকে হাতদিয়ে কিযেন করছে। আমিআর অতটাঐ দিকেনজর নাদিয়ে বইএর দিকেনজর দিলাম। আমারহাতটা মঞ্জুধরলো ।আমি উত্তেজিতহয়ে পড়লাম। আমিধীরে ধীরেতার থাইতেহাত দিয়েঘষতে লাগলাম। মঞ্জুমাথা নীচুকরে বসেছিল। আমিকাপড়ের ভেতরদিয়ে তারমাইতে হাতদিলাম ।কি নরমআর কিবড় ।আমি ব্লাউজেরহুক খুলেদিলাম ।দুটো মাইআলগা হয়েবের হয়েএলো ।আমি দুহাত দিয়েমাই দুটোধরলাম ।মাই-এরবোঁটাতে হাতদিলাম ।মঞ্জু মাথানীচু করলো। মাইচটকাতে লাগলাম। মঞ্জুরএকটা হাতআমার বাড়াতেদিলাম ।বাড়াটা তারহাতের ছোঁওয়ায়খাড়া হয়েগেলো ।ভালোই আরামলাগছিল ।এইভাবে পনেরোমিনিট সময়চলে গেলো। আমিহাত সরিয়েনিলাম ।আর হঠাৎঅমলদা ঘরেএসে উপস্থিত।এরপরঅন্য বোনেরাচলে এলো। আজআর কিছুকরলাম না। সারা রাতএক মধুরস্বপ্নে ঘুমিয়েপড়লাম ।পরদিন ভাবতেলাগলাম কিভাবেমঞ্জুকে পাওয়াযাবে ।বিকালে কেউবাড়িতে থাকেনা । আজ মাসিমাআমাকে বললোতারা সবাইএকজনের বাড়িতেবেড়াতে যাবে। বিকালেসবাই বেড়াতেবের হলাম।সন্ধ্যারআগে আমিঘরে ফিরেএলাম ।ঘরে মঞ্জুএকা আছে। আমাকেপেয়ে সেদুহাতে আমাকেজড়িয়ে ধরলো। তারমাই দুটোআমার বুকেলেপ্টে গেলো। আমিতাকে নিয়েবিছানায় শুয়েপড়লাম ।কাপড়ের ওপরথেকে মাইটিপতে থাকলাম। আমারঘর অন্ধকার। সবদরজা আবারখোলা ।আমি বোনেরবুকের কাপড়সরিয়ে দিলাম। ব্লাউজেরহুক খুলেদিলাম ।দুটো মাইচোখের সামনেফুটে উঠতেইআমি পাগলহয়ে গেলাম। একটামাই ছেড়েআর একটামাই মুখদিয়ে চুষতেশুরু করেদিলাম ।মঞ্জু বললো,ছেড়ে দিতে,কেউ দেখেফেলতে পারে। আমিবললাম ,একটুখানিগুদ চুদবো।তাড়াতাড়িকরবো ।গুদের ওপরেরকাপড় সরিয়েতাড়াতাড়ি গুদের ভেতর বাড়া ঢোকাতেলাগলাম ।কিন্তু মোটেঢুকতে চাইছেনা ।জোর করেঢোকাতে নাঢোকাতেই বাড়াদিয়ে চুদতেশুরু করেদিলাম ।মুখে ঠোঁটেচুমু খেতেলাগলাম ।আমার বাড়াথেকে রসবের হয়েগেলো ।মঞ্জু দৌড়েচলে গেলো। আমিভয় পেয়েগেলাম ।হঠাৎ মাসিমাঘরে ঢুকলো। আমিচুপচাপ বসেরইলাম ।রাতে টিউশনিকরতে চলেগেলাম ।ফিরে এসেমঞ্জুর সাথেকথা হলো। বললামভয়ের কিছুনেই । রাতে খাটেশুয়ে আছি। মাসিমামেসোমশাই অন্যঘরে শুয়েআছে ।সেই ঘরেমেঝেতে বোনেরাশুয়ে থাকে। অমলদারআজ রাতেডিউটি ।বিছানায় শুয়েমঞ্জুর কথাইভাবছিলাম ।কখন ঘুমিয়েপড়েছি জানিনা ।হঠাৎ ঘুমভেঙে গেলো। আমারমশারীর মধ্যেমঞ্জু ।ঘড়ির দিকেতাকিয়ে দেখিরাত দুটো। আমারঘর অন্ধকার। মঞ্জুআমার বুকেরওপর শুয়েপড়লো ।আমি তাকেজড়িয়ে ধরলাম। পাছাচেপে ধরলাম। গুদেরমধ্যে হাতদিলাম ।গুদের চুলবুলিয়ে দিলাম। মঞ্জুরবগলের চুলেমুখ দিলাম। পরণেরকাপড় খুলেফেললাম ।আমার শরীরেকিছু নেই।গুদচোদার খেলায়মেতে উঠলাম। বড়বড় মাইদুটো মুখেপুরে চুষতেলাগলাম ।মঞ্জু তারদুটি পাফাঁক করেআমার বাড়াটাকেরস ভরাগুদের মধ্যেঢুকিয়ে নিলো। গুদেরমধ্যে বাড়াটাসফাৎ সফাৎকরে চলাফেরাকরতে লাগলো। হঠাৎখাট কচকচ আওয়াজতুলতে শুরুকরলো ।গুদের মধ্যেফচাৎ ফচাৎশব্দ হতেলাগলো ।খাটের শব্দআর গুদেরশব্দ আটকানোগেলো না। গুদেজোরে বাড়াঢুকালাম ।নরম শরীরটাজড়িয়ে আমারবোনের গুদেআমার বাড়ারগরম রসঢেলে দিলাম। আরঅমনি মেজোবোনটি চীৎকারকরে উঠলো-দিদি কই? সবাই উঠেপড়লো ।বারান্দার দরজা খুলে বোনগুলো বাইরেগেলো ।মঞ্জুকে তাড়াতাড়িতার বিছানায়পাঠিয়ে দিলাম। মেজোবোন বললো, বাইরে নেই। মাসিমাবুঝতে পেরেতাকে বললোশুতে । ভাবতে লাগলামমাসিমা আমাকেআবার কিবলে ।মাসিমা আমাকেকিছু বললোনা ।কিন্তু মঞ্জুআমার সাথেসেই আগেরমতো করেআর মেশেনা ।আমার আরকিছু ভালোলাগে না। রাতেভালো ঘুমহয় না। শেষেএকদিন ডাক্তারবাবুকেবললাম , ডাক্তারবাবুআমাকে ঘুমেরওষুধ দিন। পড়াশোনাছেড়ে দেওয়াতেআমার আরঘুম হয়না ।ডাক্তারবাবু বললেন , আপনি যে বড়িখাচ্ছেন সেটাইখান ।আমি বললাম,বড়িতো খাইনা ।ডাক্তারবাবু কোন ওষুধ দিলেন না। ঘরেফিরে খাওয়াদাওয়া করলাম। মঞ্জুআর কথাবলে না। পরের দিনবিকালে ছাদেউঠলাম ।মঞ্জুও ছাদেউঠলো ।মাদুর পাতাছিল ।তার পাশেগিয়ে তাকেজড়িয়ে ধরলাম। হঠাৎমাসিমা ছাদেএলো ।সে তারমেয়েকে ,আমাকেযা নাতাই বললো। আমাকেচলে যেতেবললো । পরেরদিন আমিতাদের ছেড়েচলে গেলাম। আমিযে বেকার। তাইআমার ভালোবাসাতাদের কাছেমূল্যহীন ।পরে শুনেছিমঞ্জু আরবারো ক্লাসপাশ করতেপারে নি। তারবিয়ে হয়েছিল। পরেএকটি কন্যাসন্তান রেখেমঞ্জু মারাযায় ।মেসোমশাই আজআর নেই। মেজ়োবোনের বিয়েহলেও আজসে বিধবা। বাকিদুই বোনেরবিয়ে হয়েগেছে ।আজ সবাইআছে ।শুধু নেইঅজানা সেইভালোবাসা ।আজও ইচ্ছেকরে সেইভালোবাসায় ফিরে যেতে । অমলদা, তোর বোনকেআমার জীবনসাথীবানানো হলোনা ।শুধু তোরবোনের গুদচুদে আমিএক ক্ষণিকেরস্মৃতি হয়েরইলাম ☺☺

Tags: Chodar kahini,bangla choti kahini,bangls sex kahini. hot bangla choti.

No comments:

Post a Comment