Pages

Monday, February 1, 2016

Pasher Flater Bhabi

Pasher Flater Bhabi
পাশের ফ্লাটের ভাবি

আমি চাকরীর খাতিরে নিজ থানার বাইরে থাকি।সিঙ্গেলরুম,আমিএকাই থাকিএকটা মাত্রখাট।আমি যেখানেথাকিসেবাসার পরিবেশরাত্রে অত্যন্তভয়ংকর,নি্র্জনএলাকা,সামনেবিশাল পাহাড়,পিছনে নদী,নির্জনতার কারনেভীতিকরহইলেও মনোরমপরিবেশ।প্রায় একবছর পর্যন্ত থেকে আসলেওকোন দুর্ঘটনাঘটেনাই। প্রতিসাপ্তাহে বাড়ীতে আসি,
বিবাহিত পুরুষবাড়ীতে নাএসে কিপারি?বৃহস্পতিবারেআসি আবারশনিবারে চলেযাই। বউআমারআসলেআমাকে সব সময় চেক দেয়। আমার সৎভাইয়ের বউপারুল বেগমেরসাথে কথাবলছি কিনা?আমার বউসন্দুরীতবেপরস্ত্রী আরওবেশী সুন্দরীমনে প্রতযেকমরদের কাছেতাই সেহিসাবে আমিআমার ভাবীরপ্রতি একটুদুর্বলছিলামবৈ কি।বিয়ের আগেহতে দুর্বলতাথাকলেও কোনদিচোদা সম্ভবহয়নি, কারনভাই বাড়ীতেছিল।আমারভাইবিয়ের পরে মালেশিয়াচলে গেলেওবউয়ের কারনেসেটাও সম্ভবহয়ে উঠছেনা।বাড়ীতেআসলে আমরঘরে টিভিথাকাসত্বওআমি টিভিদেখার জন্যভাবীর ঘরেযেতাম,টিভিদেখার চেয়েভাবীর বড়বড় দুধদেখা আমারআসলউদ্দেশ্যছিল।ভাবী ব্রেসিয়ার পরলেবুকের উপরযতই ঢাকনাদিকনা কেনভাবীর দুধগুলোস্পষ্ট দেখাযেত।আমি যে ভাবীর দুধ দেখা ব্রত নিয়ে ভাবীররুমে যেতামসে কথাভাবিও বুঝতেপারত।তাই অনেকসময় ভাবীনাজানার ভানকরেতারদুধগুলোর উপরহতে কাপরসরিয়ে আমাকেদুধ দেখাত।আমিভাবীর আখাংকাবুঝতে পারলেও আমারবউয়েরচেকএবং পারিবারিকঅন্যান্য সদস্যদেরদেখে যাওয়ারভয়ে ভাবীরসে আখাংকামেটাতে সক্ষমহয়নি।একদিনমঙ্গলবার,আমি রাত্রেবাড়ীতে আসলাম,আমার বউবাড়তে নাই,বাপের বাড়ীতেবেড়াতে গেছে,আমি আসবসেজানতনা, আমি বাড়ীতেআসলাম রাতপ্রায় বারোটা,আমার ঘরেগিয়ে দেখিআমার বউনাই।ভাবির ঘরেআলোজলছে ,বেড়াতে উকি মেরেদেখলাম ভাবীও নেই,আমি ভাবলাম ভাবীকে সারপ্রাইজ দেব,সারপ্রাইজ দেয়ারসুযোগপেলামনা, আমিযখন উকিমারছিলাম ঘরেরবাইরের টয়লেটথকে আসারসময় ভাবীতা দেখল, ভাবী পিছনহতেআমকেপানির পাত্রহতে পানিমেরে দিল।আমিমুহুর্ত দেরিনা করেভাবীকে জড়িয়েধরলাম,তারবিশাল দুধটিপতেলাগলাম,ভাবী ছাড়িয়েনিতে চেষ্টাকরল, আমিঝাপটে ধরেআছি আরটিপতে আছি,অনেক্ষন টিপলাম,চুমুতেচুমুতেভরে দিলাম, ভাবিও উত্তেজিতআমি ওউত্তেজিত হঠাৎকার যেনপায়ের শব্ধপেলম মনেহল,দুজনেভয় পেলাম,ছাড়াছাড়িহয়েগেল,দেখলাম আমার সৎমা টয়লেটেযওয়ার জন্যবের হচ্ছে,আমাকে দেখেচমকে গেল,বলল কখনএসেছিস? বললামএইমাত্র। সারারাত ঘুমহয়নি, পেয়েওহারলাম বলে।ভাবীর ঘুমহল কিনা জানিনা।মাকেভয় পেলামসন্দেহকরলকিনা বুঝলামনা।পরদিন মায়েরমতিগতি বুঝারআগে ভাবীরসংগে কথাবললাম না।সকালে মাজিজ্ঞেসকরলশশুর বাড়ীযাব কিনা? বললাম না।দুপুরেমাছ খাওয়ারসময় ভাবিরগলায় কাটাআটকিল ভিষনব্যাথা, ডাক্তারেরকাছে নিলাম, তখন ব্যাথা প্রায়নাই,রিক্সায়দুজনে ঠাসাঠাসিকরে বসেবেশ আরামপাচ্ছিলাম,কথারফাকে ভাবিকেরাত্রের কথা মনেকরিয়ে দিলাম,ভাবী মুচকিহাসি দিল,রিক্সায় দুজনেটিপাটিপি শুরুকরে দিলাম,ভাবীআমার পেন্টেরচেইনখুলে আমারবাড়া কচলাতেলাগল। ডাক্টারেরআসা যাওয়ারসময় দুজনেরসেক্স লীলায়মেতেউঠলাম, কিন্তুতেমন মজা পেলাম না।আমিযে থানায়চাকরী করিসেকানে মন্ত্রদিয়ে যেকোন কাটাসারানোর একজনবিখ্যাতডাক্তারআছে,ভাবীকেযেটে বললাম,রাজী হলেওযেতে চাইলনাআমার বউয়েরভয়ে। বললামএকদিন আমিসেখানেথাকাঅবস্থায় কাউকেকিছু নাবলে শহরেডাক্তার দেখানোরকথা বলেএকা চলেযাওয়র জন্য।দুদিনপরভাবী একাএকাআমার চাকরীস্থলে চলেএল,আমিমেহমান এরক্থা বলাঅফিস থেকেছুটি নিলাম,থখন দিনেরবারোটা।আমারচোদনপাগলভাবীকে বাসায়নিয়ে আসলাম,বাসায় দরজাবন্ধ করামাত্রভাবিকে জড়িয়েধরলাম,চুমুতে চুমুতেভাবীকেভরিয়ে দিলাম, ভাবীর বিশাল দুধগলোটিপতে লাগলাম, ভাবীর ব্লাউজখুলে ফেললাম, বিশাল দুধগুলোবেরিয়েআসল। আমি একটা দুধ চোষতেলাগলাম এবংআরেকটা টিপতেলাগলাম, ভাবীপাগল হয়েগেল, আমার মাথেটাকেতারবুকের সাথেচেপে ধরলআর ইসইস করতেলাগল, আমাকেচোদে দে,আমার সোনাফাটিয়েদে,ভুদিনতোর ভাইআমাকেচোদেনা, আমিযেচোদনপাগলা নারী চোদন ছাড়া কিথাকতে পারি? আমি জিহ্বাদিয়েতার নগ্নপেটের উপরচাটতেলাগলাম,ভাবিচোখ বুঝেআছে আরআহ ইহকরতে আছে।আমার খাড়াবাড়াদেখে ভাবী আরও উত্তেজিতঘফাস করেআমার বাড়াধরে চোষাআরম্ভ করল,সেকি যেআরাম! আমিভাবীর মুখকেচেপেধরলাম আমারবড়ারউপর,আরবাম হাতদিয়ে ভাবীরএক দুধকচলাতে লাগলাম।আর পারছিলামনাভাবীকে শুয়ালামখাটে আমারখাড়ালাম্বা ধোনটাভাবীর সোনারমুখে সেটকরে একঠাপ মারলাম,পচাৎ করেভাবীরগুদের ভিতরআমার ধোনঢুকেগেল,একদুধ চোষছিারেক দুধটিপতে টিপতেসমানে ঠাপাচ্ছি,ভাবিও সমানতালেঠাপানিতে সহযোগিতাকরছেনিচ থেকে, আমার খাটদোলচে আরদোলছে। অনেক্ষনচোদার ফলেআমার গরমমালভাবীর সোনারভিতরছিচকে পড়ল। ঐদিন আমি ভাবীকেতিনবার চোদলাম,দুদিন রেখেদিলাম আরচোদে গেলামআমারবউ মোটেওটেরপেলনা।একনো যখন সময় পাচ্ছি ভাবীকেচোদে যাচ্ছি ☻☻

Tags: vabir buk, vabi ke chudi, bangla choti vabi,hot bhabi sex.

No comments:

Post a Comment