Pages

Monday, February 1, 2016

Adhunik Bou Choda

Adhunik Bou Choda
আধুনিক সুন্দরী বউ

আমার বন্ধু টিটু যুক্তরাজ্য থেকে বাংলাদেশেগিয়ে বিয়ে করেছে। আমরাপ্রায় আঁটবছর জাবত এক সাথেথাকি। টিটুর বউ আধুনিক যুগের ঢাকারমেয়ে কিন্তুটিটুর বাড়ি কুমিল্লারপ্রত্তন্ত অঞ্ছলে। খুব সুন্দর খুলামেলা বউতাই টিটুতার বউ কে যোক্তরাজ্যে নিয়ে আসেব অল্পকিছুদিনের মধ্যে। তার বউ এরনাম মিলা।আমি যেদিন প্রথম টিটুর বউকে দেখিআমার মাথাগরম হয়ে যায়।
প্রথম দেখাতেইআমার মনে মিলারছবি গেথেগেল। শরীরের প্রতিটাভাজে ভাজেই যেন যৌবনতার উপচেপড়ছে। প্রথম দেখাতেই সেআমার দিকেআড় চোখে তাকিয়েদেখা শুরুকরল। আমিও কি জানিকি ভেবেতারা সাথে চোখের খেলাশুরু করেদিলাম। যাই হোক আমিভাবলাম এমনিহয়তো, এমন হচ্ছে। নতুনএকজন কেদেখলে এমন করাটাই স্বাভাবিক।আমি তাই ছেড়ে দিলাম।আমি এবংআমার বন্ধু এক সাথেমরিসন্স এজব করি।আমার বন্ধুকে বললামচল ভাবিকেমরিসন্স এ জব দিয়েদিই। সেরাজি হয়েগেল আমি মিলাকেমরিসন্স এএকটা জব দিয়ে দিলাম।বন্ধু আমারখুব খুশি যাখেতে চাইতাই খাওাতে রাজি। আমি মনেমনে বলিযা খেতেচাই তা আমিখাবই। আমিআমাদের ম্যানেজার কে বললাম তকে এই মালটা খাওয়াবতুই যদিটিটুর শিফট টা রাতেকরে দিতেপারিশ। ম্যানেজার মিলাকে দেখেই বলল তুই যাবলবি তাইকিন্তু আমারএই মাল চাই। মিলারশিফট দিনেরবেলা আর টিটুর শিফটরাতের বেলা যারফলেতারা কেও চোদাচুদি করতেপারবেনা। আমি রাতেমিলার কাছে চলেগেলাম এবংখুব ভাল মানুষ সাজলাম। আমরা একসাথেবসে বাংলামুভি দেখি আরবিবিন্ন বিষয় নিয়া কথাবলি। এইভাবে একসপ্তাহ পার হলআমি মিলারখুব কাছেরএকজন বন্ধু হয়েগেলাম। এরবেশ কিছুদিন পরে একরাতে, আমিবসে আছি, মিলার পাশে।আমার আরমিলার গা প্রায়লেগে আছে।আমি খুব রসিয়ে রসিয়েতার শরীরএর উষ্ঞতা উপভোগকরছি। আমি মনেমনে ভাবছি, নগদ যা পাওয়াযায় সেটাইলাভ। একটা কথাআছে, নগদযা পাওহাত পেতে নাও, বাকির খাতাশুন্য পড়ে থাক।আমিও সেই বিশ্বাসে বিশ্বাসী। বাংলা মুভিচলতে চলতেদেখি মিলা ঘুমেঢলে পড়ছে।আমি একটু তার দিকেচেপে বসলাম।মিলা ঠিক তখুনি আমারদিকে তাকালো, চোখে একটিকপট দৃষ্টি, কেন এতটা কাছেআসা। তবেমুখে কিছু বললেন না।আমি ইচ্ছাকরেই মিলার হাতে হাতছুইয়ে দিচ্ছি। মাঝে মাঝেআমার হাতটামিলার তানপুরার মত পাছাটাতে বাড়িখাচ্ছে। মিলা কিছুবলছে না।আমি একটুপ্রস্রয় পেলাম যেন।মনে মনেভাবছি, আজকেই এইরসাল জিনিসটাপান করতে হবে। আমি আস্তেআস্তে মিলার আরো কাছেঘেসে বসলাম।মিলার শরীর এরএকটু মাদকতাময়ঘ্রান আমার নাকে এসেলাগছে। আমিযেন আরো পাগলহয়ে উঠছি।এর মধ্যে আমারছোট মিয়াকেমন যেন অস্থির হয়েউঠছে। আমি তাকেবললাম একটুসবুর কর, সবুরে মেওয়াফলে। মিলাকেকেমন যেন একটুমন মরালাগছিল, চুপকরে এক মনে আমারদিকে তাকিয়েআছে। আমি আস্তেআস্তে করেআমার পিছনের হাতটাতার পাছার সাথে আলতোকরে ছুইয়েবসে থ াকলাম। মিলাএখন একটুআমার দিকে বেশীমনযোগ দিলো।কিন্তু কিছু বললনা। আমিতার মুখেযেন একটা রহস্যময়হাসি দেখতেপেলাম। আমার সাহসআর একটুবেড়ে গেল, আমি আস্তেকরে আমারহাতটা তার পিঠে রাখলাম।মিলা মাথানিচু করে ফেলল। আমি আস্তেআস্তে তারপিঠে হাত বুলাতে থাকলাম।তার ব্লাউজএর উপর দিয়ে অনেকটাবড় করেকাটা। পিঠের অর্ধেকটাইনগ্ন লাগছে। আমি তারনগ্ন পিঠেআমার আঙ্গুল দিয়ে খেলাকরছি। মিলা তখনোকিছু বলছেনা। আমি বুঝতেপারছি, তার নিস্বাসটা কেমন ভারী হয়ে আসছে। তারপরো চুপকরে একটাআবেশ খেয়ে যাচ্ছে।আমি আমারহাত টা আস্তেকরে তারঘারের পাসে নিয়েআলতো করেম্যাসাজ এর মতকরে টিপতেথাকলাম। মিলা কেমনযেন চোখবন্ধ করে, উপভোগ করছে।আমি তখনদুরন্ত হয়ে উঠারনেষায় আছি।আমার অন্য হাতটা আমিতার উরুতেরাখলাম, তখনই তারশরীরটা সামান্য কেপে উঠল।আমি তারউরুতে হাত বোলাচ্ছি। শাড়ীর আড়ালে আমিআমার বা হাতটিনিয়ে তারনাভীর উপরে রাখলাম, মিলা তখনরিতিমত কাপছে। আরতার শরীরেরভাড় টা আমারউপর ছেলেদিয়েছে। আমি মিলারকান, ঘারএ আমারমুখ ঘসছি, আরদুই হাতদিয়ে তাকেদলাই মলই করছি।আমিএবার ভাবলাম মিলাকে আরএকটু সুখদেই। মিলা দেখিতার দুইপা দিয়েতার গিরিখাতটাকে চেপে ধরে আছে। আমি তখনআমার বাহাত দিয়েতার পা এরশারীর ভিতর দিয়ে হাতটাগলিয়ে দিলাম।এখন আস্তে আস্তেআমার হাতটাতার উরু বেয়ে চলেআসছে তার রসালো ভোদারকাছে। আমি বুঝতেপারছিলাম তারভোদার বাল গুলোযত্ন করেকাটা। আমারখুব ইচ্ছে করছিলএমন ভোদাটাররস খেতে। কিন্তুএতটা করাঠিক হবে কিনাচিন্তা করছিলাম।এমন সময় দেখি মিলাআমার মাথাটা খেমছেধরে তারউপর নিয়ে আসল।আমি হারিয়েগেলাম তার শাড়ীরভিতরে। মাথাটা ঢুকাতেইআমি তারভোদার রসালো গন্ধপেলাম। আমিআমার জিভটা ছোয়াতেইদেখলাম, মিলার শরীরটা কেমনমোচর দিয়েউঠল। আমি তখনদুই হাত দিয়ে ভোদাটাকেটেনে ধরেতার ক্লিট টাকেচুষতে শুরুকরে দিলাম। মিলার সারাশরীরটা কেমনযেন, সাপের মতমোচরাতে শুরুকরল। আমা জীভটাকেআমি আস্তেআ স্তে তারভোদার ফুটোরভিতর ঢুকাচ্ছি আরবের করছি।সে তখন পুরোই মাতালেরমত করছে।আমাদের দুজনের মুখেকোন কথানেই। কথাকম কাজ বেশী, এমন করেআমরা উপভোগ করছি। আমিক্রমাগত তাররসালো গুদ টা চুষেইযাচ্ছি। এখনএকটি আঙ্গুল তার গুদেরমধ্যে ঢূকিয়েদিলাম, আর একটি আঙ্গুলদিয়ে তারপুটকির চারপাশটা নাড়ছি।আর মুখদিয়ে তার ক্লিট টাচুষেই যাচ্ছি।এমন সময় আমি একটিআঙ্গুল তারটাইট পুটকিতে ঢুকিয়েদিলাম্। মিলা দেখিকাটা মুরগীরমত তড়পাচ্ছে। আমি আরোজোড়ে আমারআঙ্গুল এবং ভোদাচোষা চালাতেলাগ লাম। এমনসময় দেখিমিলার শরীর সাপের মতপ্যাচ খাচ্চে।আমি বুঝলাম মাগী এথনআমার মুখেজল খসাবে,আমিতো পুরোরেডী, রেন্ডি মাগিরজল মুখেনিবোর জন্য। এর একটুপরই আমারমুখ ভরেমাগীর গরম জল ঢেলেদিল। এখনআমি ভাবলাম, শালীকে দিয়েআমার আখাম্ব বাড়া টানা চুষালেকেমন হয়, আর আমার বাড়াতোঅনেক কষ্ট করে বসেছিল। আমিচেইন খুলে বাড়াটামিলার মুখেধরতেই, সে বাচ্চামেয়ের মতকরে ললিপপ চুষতে শুরুকরল। প্রায়৫ মিনিটধোন চোষার পরআমি মাগীর ভোদাটা আবাচুষতে শুরুকরলাম, ৬৯ স্টাইলে। কিছুক্ষনচোষার পরদেখি, মাগী আবাররেডি। আমিএবার আমি তারশাড়ীটা কোমড়পর্যন্ত উঠিয়ে, ভোদাটাটেনে ধরেফাক করলাম, আমার মুন্ডিটা চেপেধরে মিলার তুলতুলে শরীরএর উপরশুয়ে পড়লাম। তারপর, আমিতালে তালেঠাপ মেরে যেতেলাগলাম। আর মিলা তার ভোদা দিয়েআমা ধোনটাচেপে চেপে ধরছে। যেটা আমিসবচেয়ে বিশীউপভোগ করি, এটাবিবাহিত মেয়ে ছাড়াপাওয়া যায়না। অনেক বিবাহিত মেয়েচুদেছি, কিন্ত মিলার মতভোদার কাজকোন মেয়েই দেখাতেপারে নাই। আমি কোমড় দুলিয়ে দুলিয়েচুদছি মিলাকে, মিলা এখনযেন একটুমুখ খুলল, তার মুখ যে এতটাছুটবে আশাকরি নাই। সে আমাকেমাদার চোতবলে , আরো জোড়েচুদতে বলল, এই ভোদাচোষা, বোকাচোদা, আরো জোড়েচুদতে পারিসনা। তোর ধোনেজোড় নাই।আমার তো মজাইলাগছিল। আমিমেয়েদের মুখের এইখিস্তি অনেকলাইক করি। এটা উত্তেজনাকেআরো বাড়িয়ে দেয়। আমারধোন যেনআরো শক্ত হয়ে যায়।আমি মাগীরপিঠের পিছনে দুইহাত নিযে চেপেধরে এমনজোরে ঠাপ দিলাম, মাগীউহ করেউঠল, ব্যাথায় না, আরামে।আমি বুঝতেপারছিলাম, আমার ধোনটাতার জরায়ুরমুখেউ যেযে লাগছে। এভাবে চেপেঠাপাতে লাগলাম, মিলা কে, মিলা আমারপিঠে খুব জোরে ধরেআছে। এমনসময় আমি বুঝতেপারছিলাম যে, তার ভোদাটা আরোজোরে আমার বাড়া কেচেপে চেপেধরছে, বুঝে গেলামমাগী আবারোজল খসাবে। আমিপ্রান পনেঠাপ মারতে থাকলাম।আমি তখণআমার ধোনের সকলমাল দিয়েমিলার ভোদাকে আরোপরিপুর্ন করে দিলাম। এর পরআমি আর মিলা উঠেদাড়িয়ে অনেকক্ষন কিস করলাম এবংরাতে আমরাএক সাথে গুমিয়েপরলাম। সকালেআমার বন্ধু টিটু এসে দেখেআমরা লেংটাহয়ে শুয়ে আছি।তারপর তাদের মধ্যে ছাড়াছাড়িহয়ে যায়আর মিলা আমার সাথে থাকেআমি মিলাকেবল েছি আমিতাকে বিয়েকরব। আমিও মিলা মাগীকে দিয়েঅনেক টাঁকা ইনকামকরি যেমনদরুন ম্যানেজার একবার সারা রাত তাকে নিয়েমজাকরে তারপর আমাকে সুপারভাইজার বানিয়ে দিয়াছে।বন্ধুরা এই মিলা মাগীকে নিয়েআমি এখনও থাকি, যেমাগী চুদারজন্য আমার কাছে আসছেতাকে আমিবিয়ে করলে সেমাগী চুদারজন্য অন্য কারকাছে যাবেনা তার কি গ্যারান্টিআছে।

Tags: Bou choda, bangla choti bouke soda, soda sude kahini. bou chodar bangla choti.

No comments:

Post a Comment