Pages

Monday, February 1, 2016

Romantic Janoarer Bacca

Romantic Janoarer Bacca
রোমান্টিক জানোয়ারের বাচ্চা

আমি এবং বস “রোমানিটক ডেভিল” তখন আমি নতুন চাকুরি নিয়েছি এক অফিসে..অফিস এর প্রথম দিন গুলো যাচ্ছিল .. কাজের ব্যস্ততা, কলিগদেরসাথে কাজের ফাকে ফাকে আড্ডা.. ৪২ বছর বয়স, ফিট ফাট দেহ ,আর খুবই পরিশ্রমী .. উনি আমার কাজে খুবি সন্তুস্ট আমার বসের ব্যাপারে বলেনেই .
উনার নাম হলো ফারুক হোসেন, .. কিন্তু কেনো জনি আমার মনে হতযে, উনার নযর আমার দেহের প্রতি .. আমার মাই দুইটা খুবই বড় হলেওমাই দুটো ছিল টাইট আর নরম..বসের রুম আমার রুমের পাশেই। একদিন এক দরকারে বস আমাকে ডেকে পাঠালেন উনার রুমে.. আমি গিয়ে দাড়ালাম.. উনি বললেন, “আরে নাফিসা দাড়িয়ে কানো বসো বসো” আমিথাঙ্কস স্যার বলে বসলাম , উনি বললেন, “নাফিসা আমি তোমার কাজ দেখেখুব খুশি হইছি আমি তোমার বেতন বাড়িয়ে দিব ” .. আমি তো খুশি সেনেচে উথলাম, মধুরজের কন্ঠে বললাম .. “আপনাকে অনেক অনেক ধন্যবাদ সার , আপনাকে যে কি ভাবে ধন্যবাদ জানাব তা আমি বুঝে উঠতে পারছিনা .. ” উনি হাত তুলে বললেন “ আরে ব্যাপার নাহ .. আর ,হা আরেকটা কথা.. পরের শনিবার পিক্স হোটেলে আমাদের অফিসেরএকটা জরুরী মিটিং আছে, সঙ্গে ১টা পারটি .. আমি চাই তুমি আমার সাথেসেখানে যাবা … আমি আর কি করব , রাজি হয়ে গেলাম .. তখন তিনিউনার ডেস্কের ভিতর থাকে ১টা গিফট পেপারে মোড়ানো ১টা কি যেন বেরকরে আমাকে বল্লেন “নাফিশা, এটা তোমার জন্য , আমার তরফ থেকে …”আমি সেটা খুলে দেখলাম একটা গোলাপী শাড়ি ,শাদা রঙের ব্লাউজ , কালপ্যান্টি আর ১টি ব্রা রয়েছে.. আমিতো দেখে খানিকটা চমকিয়ে গেলাম …বস বলল “হা তোমাকে এই ড্রেসেই দেখতে চাই। স্যার এর গিফট দেয়ারবেপারটা আমার আদ্ভুত লাগল.. কিন্তু আমি স্যার এর উপর খুশীও ছিলামযেহেতু তিনি আমার বেতন বাড়িয়ে দিয়েছিলেন। শনিবার অফিস বন্ধ ,আমি পারলারে গিয়ে একটু সাজু গুজু করলাম..বিকেলে ব্লাউজ পরবার সময় স্যারের দেয়া ব্রা এর কথা মনে পরে গেল. কালসিল্কি ব্রা.. তার সাথে সাদা ব্লাউজ.. বসের পছন্দর উপর আমার রাগ ধরল,ওটা পরার পর দেখি সাদার অপর কাল ব্রা স্পষ্ট বোঝা যাচ্ছে.. আমার মাই দুটোর বোটা খাড়া খাড়া হয়ে আছে, এটাও বোজা যাচ্ছে! ব্লাক প্যান্টি আরপিঙ্ক শাড়িটাও তুলে পরে নিলাম। পিক্স হোটেলে গিয়ে দেখি বস দাড়িয়ে একভদ্র লোকের সাথে কথা বলছেন , উনার পরনে নীল শার্ট আর কালো প্যান্ট… আমি হাসি মুখে উনাকে বললাম “ স্যার গুড ইভিনিং , উনি আমাকেদেখে অবাক হয়ে কিছুক্ষন তাকিয়ে থাকলেন .. উনি যে লোক এর সাথে কথা বলছিলেন ওই লো্ক টিকে বললেন “প্লিজ ইঞ্জয় দি পারটি” বলে আমার পাশেএসে বললেন “অহ নাফিশা তোমাকে তো আজ খুবি সেক্সী দেখাচ্ছে”। আমিমুখ লজ্জায় মুখ নামিয়ে নিলাম .. উনি আমার খাড়া খাড়া দুধের আগার দিকে তাকিয়ে বললেন.. “চলো আমরা একটা রুমে গিয়ে বসি”। আমি বললাম ”কিন্তু স্যার মিটিং টা…“ উনি কেমন জানি হা হা করে হেসে বলল “আরেমিটিং তো হবে …“ আমার কেমন জানি মনে হল কিন্তু স্যার কে বলার সাহস পেলাম না। উনি একটা রুম ভাড়া নিয়ে বললেন “আমার সাথে আসো নাফিশা” আমিকি বলব উনার সাথে সাথে এগিয়ে চললাম রুমটা পুরটাই এসি নিয়ন্ত্রিত,রুমে ঢুকতেই একটা এলসিডি টিভি । তার দুপাশে দুটো সোফা .. কোনেতেএকটা সাদা রঙের চাদর পাতা বিছানা .. আমি সোফাই গিয়ে বসলাম .. উনিআমার হাতে টিভির রিমোটটা ধরিয়ে বললেন “তুমি টিভি দেখ আমি এখনিআসছি।” আমার কেমন যেন ভয় ভয় করছিল ..উনি বাইরে চলে গেলেন ।আমি টিভি চালালাম, আমি খানিক টিভি দেখে রুমটা একটু ঘুরে দেখতেলাগাম..বিছানার পাশে দেখি দুইটো ‘হান্ডক্যাফ’ ঝুলানো , আমার তো মাথাইকিছুই ঢুকল না.. হটাত রুমে বস প্রবেশ করল উনার পেছনে একজনওয়েটার, ওয়েটারের হাতের ট্রলীতে কিছু পেস্ট্রী , স্নাক্স আর একটা ‘ওল্ডমঙ্ক ৩এক্স’ এর বোতল.. উনি আমাকে বলল “কম অন নাফিশা হাভ সামড্রিঙ্ক।” তিনি ওয়েটারকে বললেন “তুমি এখন যেতেপার, আর আমিতোমাকে কি বলেছি মনে আছে তো?” ওয়টার বলল “ডোন্ট ও্যরী স্যার সবমনে আছে।” এই বলে সে সলে গেল। আমি অবাক দৃষ্টীতে তাকালাম .. উনি কিছু না বলে মুচকি হাসলেন.. আমিকোন দিন ড্রিঙ্ক করি না তাও উনার বিনতিতে শুধু এক চুমুক খেলাম…উনি খেয়ে যাচ্ছেন… আমি বললাম “স্যার আর কতক্ষন থাকতে হবেএখানে…?” উনি গ্লাসটা রেখে উঠে দাড়ালেন.. আমার পাশে আসে বসলেন..হটাত করে আমার ডান হাত চেপে ধরলেন.. আমি অস্বস্তি অনুবভ করলামআর পাশে সরে গেলাম.. উনি আমাকে বললেন “ তুমি দেখতে অসম্ভব সুন্দরনাফিশা..” এই বলে উনি আমাই কিস করবার চেস্টা করলেন কিন্তু আমিউঠে গিয়ে রেগে বললাম, “ছি স্যার আপনি কি করছেন!” কিন্তু উনি আবারআমায় ধরতে গেলেন.. আমি খুবি রেগে গিয়ে বললাম “স্যার আপনি এমনজানলে তো আমি এখানে আসতামই না, আপনি এমন করলে কিন্তু আমিচিতকার দিব” ..উনি সজোরে হাসিতে ফেটে পরলেন আর বললেন.. ” লোকডাকবে… হা হা হা এই গোটা রুম সাউন্ড প্রুফ হা হা হা।” আমি দৌড়েদরজা খুলার চেষ্টা করলাম কিন্তু হাই দরজা বাইরে থেকে লক করা ছিল।আমি সজোরে দরজা ধাক্কাতে থাকলাম আর চিল্লাতে লাগলাম “বাচাও বাচাও বলে” কেও আমার কথা শোনল না… উনি আমার দুই হাত জরে করে ধরেআমার ঠোট দুটো জোর করে চুষতে লাগল । উনি আমার লিপস্টিক প্রায়চুষে খেয়ে ফেলেছে। আমার কোমল ঠোট দুটো চুষতে চুষতে বললেন“তোমাকে প্রথম যে দিন দেখেছিলাম সেই দিনি নিয়ত নিয়ে ছিলাম যেতোমাকে চুদব।” এই বলে জানোয়ারটা আমার শাড়ির আচল নামিয়েআমার দুধ ব্লাউজ এর উপর দিয়েই টিপতে লাগল আর বলল “বেশ্যা মাগিকি সুন্দর মাই বানাইছিস বাহ… আমি উনাকে অনেক ছাড়ার জন্য কাকুতিমিনতি করলাম কিন্তু তিনি আমার কথা না শুনে আমাকে উনার বাবুদেরমত কোলে উঠিয়ে বিছানায় ফেলে দিয়ে আমার শরীরের উপর কুকুরের মতঝাপিয়ে পরলেন আর আমার ব্লাউজ একটানে ছিড়ে ফেললেম, আমি আমারসব শক্তি লাগালাম সেই কাপুরুশের কুকর্মে বাধা দেবার জন্য কিন্তু আমিপারলাম না । সে আমার কমল মাই দুটো সমানে টিপেই চলেছে আমি তার শক্তির সাথে নাপেরে কেবল কেদেঁই চললাম। বস কিছুক্ষন পর উনার দেয়া ব্রাটাও ছিড়েফেললেন আর আমার একটা কচি মাইএর বোটায় মুখ দিয়ে চুষে চলেছেনআর আর একটা মাই এক হাত দিয়ে টিপে চলেছেন। আমি উনার চুল ধরেজোরে টান দিলে উনি আমার দুই হাত খাটের দুই পাসে ঝুলানো হান্ডক্যাফটায় লাগিয়ে লাগিয়ে তালা দিয়ে চাবি দূরে ফেলে দিলেন । আমি তখনসজোরে বলতে লাগলাম “আমাকে ছেড়ে দে কুত্তা…” তিনি বললেন “আমিতোকে ছেড়ে দেব, আগে তোকে তকে ভোগ করি তো” এই বলে সে আমাররবার যুক্ত পেটিকোট নামিয়ে আমার প্যান্টির উপর দিয়েই ভোদা চাটতেলাগল আমি তখন খুবি ব্যাথা অনুভব করতে লাগলাম । আমি ব্যাথাই“আহহহ ওমা আহহহ” করতে লাগাম। খানিক পর সে আমার প্যান্টিও খুলেআমাকে একদম নগ্ন করে দিল । সে তার প্যান্টটা খুলে আমার সামনে উনারধনটা এনে বলল “ শোন মাগি যদি বাচতে চাস তাহলে আমার ধনের মুন্ডিটা ভাল মত চুষে দে।” আমি উনার ধনের দিকে তাকেয়ে পুরা অবাক হয়েগেলাম। ৮ ইঞ্চি গাড়া রড যেন আমার সামনে খারা হয়ে আছে। আমি আস্তেআস্তে উনার ধোনটা আমার মুখে পুরে নিয়ে চুষতে লাগলাম কারন আমিতখন নিরুপায় ছিলাম। বসের ধন চুষতে চুষতে উনি আমার মুখেরভেতরেই মাল দ্বারা একদম ভিজিয়ে দিয়ে বলল “আই লতি মাগি আবারতোর কাম রস বের করে দেই” এই বলে উনি আমার ভোদা আবার চাটাশুরু করল । আমার গভাংঙ্কুর এমন ভাবে চুষতে লাগল যে আমি তখনকামোত্তেজনায় পাগলের মত কোঁকাতে লাগাম আর খানিক পর আমার কামরস খসে গেল, এবং সেই রস সে কুকুরের মত জিহবা দিয়ে চেটে খেল এবংখানিকটা রস হাতে নিয়ে নিজ ধনে মাখিয়ে মৃদু চাপে খেচতে লাগল। শয়তান তার ধন আবার খারা হয়ে গেল এবং সে আমার ভোদায় খানিক টাথুতু লাগিয়ে সেই খাড়ান ধন এক চাপে গোটা পর পর করে ঢুকিয়ে দিল।প্রথম দিকে তো মনে হল যে ব্যাথায় আমার ভোদা ফেটেই যাবে কিন্তু আস্তেআস্তে আমি সুখ অনুভব করতে লাগাম । সে আমাকে উপর করে শুয়িয়েআমার ভোদা কাত ভাবে চুদছিল । মিনিট ১৫ পর উনি আমার ভোদা গাঢমাল ফেলে একাকার করে দিল । মাল ফেলে দেবার পর শয়তান থেমে যায়নিঅবিরাম ভাবে আমার মাই দুইটো কচলিয়েই চলেছে । আস্তে আস্তে আমারঘুম আসল এবং আমি ঘুমিয়ে গেলাম ।

Tags: romantic choti golpo, bangla romace story, bangla hot romance, romance mms, desi romance.

No comments:

Post a Comment