Pages

Monday, February 1, 2016

Bangla Jokes Collection

Bangla Jokes Collection
বাংলা জোকস কালেকশন

====
মহিলা টিচার (রেগে) : চুপ করো নয়তো সোনা ধরে দাঁড় করায় দিবো। সবগুলো ছাত্র চিৎকার করতে শুরু করলো, “ম্যডাম আমারটা আগে” “না ম্যডাম আমারটা আগে” 
====
 বেগুনেও ভরসা নেই এক মেয়ে শরির দুরবলতার জন্য ডাক্তারের কাছে গেল ডাক্তার মেয়ে কে কিছু পরিক্ষা করতে দিল পরীক্ষার report গুলি নিয়ে সে ডাক্তারের কাছে গেল  ডাক্তার : আপনি তো pregnant মেয়ে : কি বলছেন ডাক্তার সাহেব ও নো...........আজকাল বেগুনেও ভরসা করা যায় না.........।।
====
একজন মেয়ে আসল কাপড় ক্রয় করতে । মেয়ে: ভাই এই জামাটার দাম কত? দোকানদার: চালাকি করে বললেন ৫ টা kiss । ময়ে: ঐ জামাটার দাম কত? দোকানদার: ১০ টা kiss. মেয়ে: ২টাই প্যাকেট করে দিন ।আমাদের কজের বুয়া বিল দিয়ে যাবে ।
====
একটা ছোট মেয়ে একটা গাছে উঠে বসে ছিল। একটা লোক সেটা দেখলো এবং তাকে নিচে নেমে আসতে বলল। মেয়েটি নিচে নামার সাথে সাথে লোকটি মেয়েটিকে ১০০ টাকা দিলো একটি underwear কিনার জন্য। মেয়েটি সেটা তার লোভি বান্ধবীকে কে বলল। মেয়েটির লোভি বান্ধবী ১০০ টাকা পাওয়ার জন্য পরের দিন একি সময়ে , ঠিক একি ভাবে গাছে উঠে বসে থাকলো। লোকটি রাস্তা দিয়ে যাওয়ার সময় দেখল এবং নিচে নেমে আসতে বলল। মেয়েটি নিচে নামার সাথে সাথে লোকটি তাকে ৫ টাকা দিল এবং বলল, ” প্লীজ, আপনি একটি Razor কিনে নিন।”
====
শিক্ষক: ওয়াদা করো সিগারেট পান করবে না ছাত্ররা: ওকে স্যার, পান করবো না। শিক্ষক: মেয়েদের পিছে ঘুরবেনা ছাত্ররা: ঘুরবো না। শিক্ষক: ওদের ডিস্টার্ব করবে না। ছাত্ররা: ওকে, ডিস্টার্ব করবো না শিক্ষক: দেশের জন্য জীবন কোরবান করবে। ছাত্ররা: অবশ্যই স্যার, এই রকম পানসে জীবন দিয়া করবই বা কি।
====
GF: উফ... সারা রাত করসো, এখন থামো। আর পারছি না !! প্লিজ থামো... সকাল তো হয়ে গেল। BF: না আমি থামবো না। সারা রাত করেছি, সারা দিন করবো। আমাকে মানা করো না... প্লিজ... কারন ৫ টাকায় ৫০০ SMS। কাজে লাগাতে হবে না !!!!
====
রাতে গাড়ি চালিয়ে ফিরছিলেন এক ভদ্রলোক। গাড়ি জ্যামে আটকে গেলে এক ভিক্ষুক এসে হাত পাতল। : দয়া করে কিছু দিন স্যার ! ♣♣♣ : তুমি মদ খাও ? : না স্যার। : তুমি ধূমপান কর ? : না। : জুয়া খেল ? : না। : তুমি শিগগির আমার গাড়িতে উঠ। : যা দেবার এখানেই দিন, স্যার। : না, তোমাকে বাড়ি নিয়ে আমার স্ত্রীকে দেখাতে চাই যে, মদ, জুয়া, ধূমপান এ সবের সাথে না থাকলে মানুষের জীবনের কি ভয়াবহ অবস্থা হয়।
====
শিক্ষকঃ বলত ছাত্ররা "দুর্নীতি দমন কমিশন" এর সংক্ষিপ্ত রুপ কি হয়? এক ছাত্রঃ স্যর দুদক। শিক্ষকঃ গুড । আচ্ছা বলত, "চোর দমন কমিশন" এর সংক্ষিপ্ত রুপ কি হবে? উত্তরটা আপনারা দিন।
====
১০ বছরের বল্টুঃ মামা, মামা, কাল রাতে মামির কি হয়েছিল? মামাঃ কখন? বল্টুঃ কাল রাত ১২টার পর হবে। তোমাদের রুম থেকে আওয়াজ আসছিল। আহহ, ওহহ, উফফফ!!! মামাঃ ওহ, ওইসব এখনো তোর বোঝার বয়স হয় নাই। বল্টুঃ প্লিজ মামা বলো, প্লিজ!!!!!!! মামাঃ ঠিক আছে, কাল রাতে জানালা খুলে রাখবো, practically না দেখলে বুঝবি না। বল্টুঃ ঠিক আছে মামা মামাঃ তবে মনে রাখবি, তোর মামি হল দেশ, আমি সরকার আর তুই জনগন। ====
পূর্নিমা রাত ছিল........ ওর হাতে আমার হাত ছিল....... ওর পায়ে আমার পা ছিল...... ওর উপরে আমি ছিলাম...... আমার নীচে ও ছিল...... বলুনতো ও আমার কে ছিল?........... ও আমার সাইকেল ছিল
====
এক লোকের বউয়ের নাম হাসি আর শ্যালিকার নাম খুশি। সেই লোক রাতের শিফটে কাজ করে।বহুদিন পর খুশি দুলাভাইয়ের বাসায় বেড়াতে এসেছে। হাসি আর খুশি ডিনার সেরে টিভি দেখতে দেখতে একই খাটে শুয়ে পড়লো। দুলাভাই ভোর চারটার দিকে বাড়ি ফিরলো। সে জানে শ্যালিকাটি বউয়ের পাশেই ঘুমোচ্ছে। বাসায় ফিরে রুমে ঢুকে কেয়ারফুলি কেয়ারলেস ভাব নিয়ে শ্যালিকার পাশে শুয়ে পড়লো। যেন সে ঘুমের ঘোরে এ কাজটি করছে, এমন কেয়ারলেস ভাবনিয়ে এক সময় শ্যালিকাকে জড়িয়ে ধরে আদর করতে থাকে। আদর পেয়ে শ্যালিকার ঘুম ভেঙ্গেযায়। সে চাপা স্বরে বলে, দুলাভাই আমি খুশি…আমি খুশি. দুলাভাই এবার চেতন হবার ভাব ধরে ফিসফিস করে বলে, আমি তো ভাবছিলাম তুমি রাজিই হইবা না। চলো পাশের রুমে যাই।
==== 
চিন্টু আর চিন্টুর মা টিভি দেখছিল। এমন সময় হঠাৎ করে টিভিতে ব্রা এর অ্যাড দেখালো। চিন্টু তার মা কে সাথে সাথে জিজ্ঞাসা করলো মা ওগুলো কি? চিন্টুর মাঃ ওগুলো বেলুন। চিন্টুঃ কিন্তু এগুলো এত ছোটো আর বুয়ার এত বড় কেন? চিন্টুর মাঃ তুমি বুয়ার গুলো কিভাবে দেখলা? চিন্টুঃ যখনই বাবা তার বেলুনে বাতাস ভরছিল তখনি দেখেছি ! ====
বনে কাঠ কাটতে গিয়ে বোলতার কামড় খেয়ে বাড়ি ফিরল গেদু। বোলতা কামড় দিয়েছে তার পুরুষাঙ্গে । জিনিষটা হয়েছে দেখার মত। ইয়া মোটা |.... প্রচণ্ড যন্ত্রণা নিয়ে বাড়ি এসে বউকে দেখানোর পর বউ লতাপাতা বেটে লাগাতে লাগাতে বলল, আল্লা ব্যথাটা কমিয়ে দাও, ফুলাটা কমাইওনা, যেভাবে আছে সেভাবে থাক।
====

Tags: bd jokes,18+ jokes,jokes bangla,adult jokes,free adult bangla jokes,bd jokes,facebook jokes,jokes adults.

No comments:

Post a Comment