Pages

Monday, February 1, 2016

Kolkatar Lengta Didi

Kolkatar Lengta Didi
কোলকাতার লেংটা দিদি

ঘরের হালকা আলোতে আমি আমার নেঙ্গটোদিদি কেভালো দেখতেলাগলাম. আজকেআমি প্রথমবার দিদিরমাই গুলোকে খোলাঅবস্তাতে দেখছিলাম. আমি আজঅব্দি দিদিরমাই গুলোকাপড়ের ঊপরথেকে টেপারসুযোগ পেলেওআজকে 
প্রথমবার দিদিবড় বড়মাই দেখেআমার তোল্যাওড়াটা একদম খাড়া হয়ে গেলো । আর ছেঁদা থেকেরস বেরোতেলাগলো. দিদিরবড় বড়মাই, পাতলাকোমর আরভারি ভারিপাছা গুলোকে নেঙ্গটোদেখে আমারতো অবস্থাখুব খারাপহয়ে গেলো. আমি আসতেকরে আমারহাতটা বাড়িয়েদিদি মাইয়েরঊপর বোলাতেলাগলাম আরআস্তে আস্তেটিপতে লাগলাম. “দিদি তোমারমাই গুলোভিষন সুন্দর. কতো নরমতবুও খাড়াখাড়া হয়েআছে আরকাতো মোলায়েম” আমি দিদিরমাই টিপতেটিপতে বললাম. দিদি আমার কথাশুনে মুচকীহাঁসি হেঁসেদিলো আরনিজের হাতটাউঠিয়ে মারদু কাঁধেরেখে দিলো. আমি কখনোকখনো নীচেঝুঁকে দিদিরমাইয়ের বোঁটাগুলোতে চুমুখাচ্ছিলাম. খানিক পরে আমি দিদিরএকটা বোঁটাআমার মুখেনিয়ে চুষতে লাগলাম আরআমার বোঁটাচোষাটে দিদিএকবারে কেঁপেউঠলো. আমিআমার মুখটাআরও খুলেদিদির মাইটাআরও আমারমুখের ভেতরেভরে আমিচুষতে লাগলাম. আমার অন্যহাতটা দিদিরঅন্য মাইতেছিলো আরআমি সেটাকেধরে চাটছিলাম. আমি খানিকপরে আমারহাতটা নীচেদিকে নিয়েগেলাম আরদিদির গুদটাআমার মুঠোতে ভরেচটকাতে লাগলাম. গুদটা কছলাতেকছলাতে আমিআম্‌রএকটা আঙ্গুলধীরে করেদিদির গুদেরছেঁদাতে ঢুকিয়েদিলাম. আঙ্গুলটাগুদে ঢোকানোরপর আমিআঙ্গুলটা আস্তেআস্তে ভেতরআর বাইরেকরতে লাগলাম. আমি বুঝতেপারছিলাম যেআজ দিদিআমাকে দিয়েগুদটা মারাবে. খানিক পর আমিআমার মুখটাদিদির মাইথেকে সরিয়েদিদি কেইশারা করেবিছানতে শুতেবললাম. দিদিআমার ইশারাবুঝে চুপচাপবিছানতে শুয়েপড়লো আরআমিও দিদিরপাসে শুয়েপড়লাম. আমিদিদির পাসেশোয়ার পরেআমি দিদিকে জড়িয়েনিলাম আরতার ঠোঁটদুটো চুষতেলাগলাম. আমারহাত দুটোআবার দিদিরমাইয়ের ঊপরেচলে গেলোআর আমিদিদির দুটোমাই মুঠোকরে ধরেটিপতে লাগলামআর কখনোকখনো কছলাতেলাগলাম. এখনদিদির মাইটিপতে বাচটকাতে আমারকোনো ভয়করছিলো না, কারণ কেওআসবার নেই. দিদি মাইচটকাতে চটকাতেআমি দিদিকে বললাম, “দিদি তোমারমাই দুটোরকোনো জবাবনেই. ভীষনসুন্দর আরখাড়া খাড়ামাই দুটোতোমার. ইচ্ছেকরছে যেআমি তোমারদুটো মাইখেয়ে নি.” আমি মুখটানীচে করেদিদি মাইয়েরএকটা নিপলআমার মুখেভরে নিলামআর সেটাকেআস্তে আস্তেচুষতে লাগলাম. খানিক পরআমি আমারএকটা হাতনীচে নিয়েগিয়ে দিদিরগুদ আরতার বালেরসঙ্গে খেলতেলাগলাম. খানিকখনপরে আমিআমার একটাআঙ্গুল দিদিগুদে ঢুকিয়েদিলাম আরসেটাকে গোলগোল ঘোরাতেলাগলাম আবারভেতর বাইরেকরতে লাগলাম. খানিক খনপরে দিদিরগুদ থেকেহর হরকরে রসবেরোতে লাগলো. গুদের রসছাড়া দেখেআমি বুঝতেপারলাম যেএইবার দিদিরগুদটা আমারচোদা খাবারজন্য তৈরী. আমিও অনেকখন থেকেদিদির ঊপরেচড়ে দিদিরগুদটা চোদবারজন্য অস্থিরহচ্ছিলাম. আমি খানিক খন দিদিরমাই আরগুদ নিয়েখেলা করলামআর তারপর আমিদিদির গায়েরসঙ্গে চিপকেগেলাম. আমি কুনুই তেভর দিয়েদিদি ঊপরেঝুঁকে দিদিকে জিজ্ঞেসকরলাম, “দিদিতুমি রেডীতো? বললনা দিদিতুমি কিতোমার ছোটোভাইএর বাঁড়াটানিজের গুদেরভেতরে ঢোকানোরজন্য রেডী?” তখন আমিমনে মনেজানতাম যেদিদি আজআমার বাঁড়াদিয়ে নিজেরগুদ চোদাবারজন্য রেডীআছে আরআমাকে গুদচোদাতে নাকরবে না. দিদি আমারকথা শুনেআমার চোখেচোখ দিয়েবলল, “বাবলু, আমি কিএই সময়কিছু নাকরতে পারি. এখন তুইআমার ঊপরচড়ে শুয়েআছিস আরআমরা দুজনেইএকেবারে নেঙ্গটো.” এই বলেদিদি হাতটাবাড়িয়ে আমারল্যাওড়াটা ধরে নিলো আর তারঊপর ধীরেধীরে হাতবোলাতে লাগলো. আমি এইবার দিদিরগুদে আঙ্গুলদিয়ে দেখলামযে গুদেরমুখটা রসেহর হরকরছে. তাইদেখে আমিআমার ল্যাওড়াটাহাত করেধরে দিদিরগুদের ফুটোরমুখে লাগিয়েদিলাম. গুদের ফুটোতে বাঁড়াটা ঠেকাতেইদিদি আঃ! আহ! ওহ! করতে লাগলো. আমি আসতেকরে আমারকোমরটা নড়িয়েআমার বাঁড়াটারমুন্ডীটা ধীরেকরে দিদিরগুদের ফুটোরভেতরে ঢুকিয়েদিলাম. দিদিরগুদটা ভীষনটাইট ছিলোকিন্তু গুদথেকে এতোরস বেরুচিলোযে গুদেরভেতর ভালোভাবে পেছলহয়ে গিয়েছিলো. যেই আমারবাঁড়াটার মুন্ডীটাদিদির গুদেরফুটোতে ঢুকল, দিদি একবারলাফিয়ে উঠলোআর বোলতেলাগলো, “বেড়কর্েে নেেেেবাবলু, অমাররর্ররগুদদ্দদদদ তাআআ ফেটেটে যাবেবেবে. বাবলুতোররর বাঁড়াআআঅটাআঅ বেড়করেএএ নেএএআমারররর গুদদ্দদদদদথেএএকে. ইসসসসসসসসসসসস, হাআআআআআ, ওহমাআআআঅ. হাইমোরে গেছিে. অমাররররর্রর গুদদ্দদদদ তাআআঅ ফেটেএএ গেললল.” আমি দিদিরঠোঁটে চুমুদিয়ে বললাম, “বাস বাসহয়ে গেছেদিদি, আমারসোনা দিদি. আর একটুখনি সজ়জ়হোকরো তারপর তোমজ়া আরমজ়া.” কিন্তুদিদি বারবারনা করতেথাকলো. তারপর আমিদিদির আরকোনো কথানা শুনেদিদির দুটোমাই আমারদু হাতেধরে একটাধাক্কা মারলামবেশ জোরেআর আমারপুরো ল্যাওড়াটাদিদির গুদেচর চরকরে ঢুকেগেলো. দিদিরগুদ থেকেদু তিনফোঁটা রক্তওবেরিয়ে এলো. আমি আমারপুরো ল্যাওড়াটাদিদির গুদেঢুকিয়ে দিদিরঊপরে চুপচাপশুয়ে থাকলামআর হাতদিয়ে দিদিরদুটো মাইচটকাতে থাকলাম. খানিক খন পরেদিদি আমারতলায় শুয়েশুয়ে নিজেরকোমরটা ঊপরনীচে করেনাড়াতে লাগলো. আমি বুঝেগেলাম যেদিদির গুদেরব্যাথা শেষহয়ে গেছেআর এখনদিদি আমাকেদিয়ে নিজেরগুদটা ভালোভাবে চোদাবারজন্য ছট্‌ফট্ করছে. আমি তাইদেখে আমারবাঁড়াটা দিদিরগুদ থেকেঅর্ধেকটা বেড়করে আবারএক ঝটকাদিয়ে পুরোটাদিদির গুদেঢুকিয়ে দিলাম. দিদির গুদটাআমার ল্যাওড়াটাকেভালো ভাবেআঁকড়ে ধরেরেখে ছিলোআর তারজন্য আমিভালো ভাবেঠাপ মারতেপারছিলাম না. কিন্তু আমিথামলম নাআর আমারল্যাওড়াটাকে দিদির গুদের ভেতর আরবাহির করতেলাগলাম. ধীরেআমি আমারচোদার স্পীডটাবাড়িয়ে দিলাম. আমার চোদারস্পীড বাড়ানোরসঙ্গে সঙ্গেদিদিও নীচথেকে আমারতাপের সঙ্গেপোঁদ তোলাদিতে থাকলো. আমি বুঝতেপারলাম যেদিদির গুদএখন বেশজোরে জোরেআর ঘসাঠাপ খেতেচাইছে আমারল্যাওড়া থেকে. আমি দিদিকে জড়িয়েনিয়ে দিদিরএকটা মাইআমার মুখেপুরে চুষতেলাগলাম আরগুদের ভেতরআমার ল্যাওড়াটাদিয়ে জোড়েজোড়ে ঠাপমারতে লাগলাম. এখন আমার বাঁড়াটাখুব ভালোভাবে দিদিরগুদে ঢুকছিলোআর বেড়োচ্ছিলো. এইবার দিদিওআমাকে দুহাতে জড়িয়েচুমু খেতেখেতে পোঁদতোলা দিতেদিতে বলল, “ভাই, বাবলু, ভীষন আরামহচ্ছে. তুইআমাকে আরওজোরে জোরেচুদে দে. আমার মনেহচ্ছে যেআমার গুদেঅনেক গুলোপিপ্রে চলেবেড়চ্ছে. তুই তোর ল্যাওড়ার ঘসাদিয়ে ওইগুদের পিপরেগুলোকে মেরেদে. ভাইচোদ আরওজোরে জোরেচোদ তোরদিদির গুদটাকে.” আমিখানিক খনজোরে জোরেঠাপাবার পরদিদির গুদেল্যাওড়াটা ঢুকিয়ে একটু বিশ্রাম করতেলাগলাম. দিদিতখন আমাকেচুমু খেতেখেতে বলল, “কি হলো, রুকে গেলিকেনো? এইবারেতুই আমারগুদটা কেভালো ভাবেচুদে দেসোনা আমার. আমার গুদেরভেতরে ভীষনচুলকুনি হচ্ছে. আমাকে চুদেদে আমারসোনা, আমারমানিক, আমারগুদের রাজা. এখন আরথামিসনা আমাকেভালো করেচোদ, চোদআমাকে. আমাকেচুদে চুদেআমার গুদেরতেষ্টা মেটা.” আমি দিদিরমাই গুলোটিপতে টিপতেবললাম, “দিদিআমি এখুনিচুদছি তোমাকে. আমাকে একটু তোমারগুদের ভেতরআমার বাঁড়াটাঢুকিয়ে গুদেরআনন্দটা নিতেদাও. আমিএখুনি তোমাকেচুদে চুদেতোমার গুদেরসব ছারপোকাগুলো মেরেদিচ্ছি. তুমিআজ দেখবেআমি তোমারগুদ চুদেচুদে গুদটাকে ফাটিয়েদেবো.” দিদিতখন নীচথেকে কোমরতোলা দিয়েবলল, “ছারপোকাগুলো পরেদেখ যাবে. তুই আগেইআমাকে চুদেদে ভালোকরে. জোরেজোরে ঠাপমেরে আমারগুদটা তুইএখন চোদশালা বাঞ্চোদভাই আমার. গুদের জ্বালাতেআমি মরেযাচ্ছী.” আমিতখন দিদিকে লম্বালম্বা আরঘসা ঠাপমেরে মেরেআবার চুদতেলাগলাম. দিদিআমার চোদাখেতে খেতেআমাকে নিজেরচার হাতআর পাদিয়ে জোরেজড়িয়ে ধরলোআর নীচথেকে কোমরতোলা দিতেথাকলো আরগুদটা আমাকেদিয়ে চোদাতেলাগলো. আমি খানিক খনদিদি কেজোরে জোরেঠাপাবার পরদিদি কেজিজ্ঞেস করলাম, “দিদি কেমনলাগছে, নিজেরছোটো ভাইয়েরল্যাওড়াটা নিজের গুদের ভেতর নিয়েনীচ থেকেপোঁদ তোলাদিতে?” আমিএখন দিদিরসঙ্গে পুরোখোলাখুলি কথাবলছিলাম আরল্যাওড়াটা দিয়ে দিদি কে চুদছিলাম. “আমরা এই কাজটাখুব খারাপকরেছি. কিন্তুএখন আমারখুব ভালোলাগছে, বাবলু. মনে হচ্ছেযে আমিতোকে আমারগুদে ঢুকিয়েনি” দিদিআমাকে নিজেরজড়িয়ে নিয়েবলল. আমি আবার দিদিকে ভালোভাবে চুদতেথাকলাম. খানিকখন পরেআমার মনেহলো যেএইবার আমারল্যাওড়াটা নিজের ফ্যেদা বেড় করবে. তাই আমিআমার বাঁড়াটাকেদিদির গুদেথেকে বেড়করে নিজেরহাতে নিয়েথাকলাম আরততখন ধরেথাকলাম যতখননা বাঁড়াটাআবার শান্তনা হয়েগেলো. দিদিওবুঝতে পেরেগিয়েছিলোযে আমিকেনো ল্যাওড়াটাগুদ থেকেবড় করেছি আরদিদি মুচকিহাঁসি হেঁসেবলল, “কিহলো, মালবেড়োবে নাকি. তুই কিআমাকে আরওচুদবি. চলএইবার তাড়াতাড়িভালো করেচুদে নিজেরল্যাওড়াটার ফ্যেদা দিয়ে আমার গুদটাকে ভরেদে আরশান্ত করনিজের ল্যাওড়ারআর আমারগুদের জ্বালা.” “দিদি খানিকখন চুপচাপশুয়ে থাকো. বেশি নাড়াচাড়া করলেআমার বাঁড়াফ্যেদা ছেড়েদেবে” আমিদিদি কেবললাম. খানিকপরে আমিবাঁড়াটা আবারদিদির গুদেঢুকিয়ে দিদিকেচুদতে লাগলাম. দিদি আবার গুদেআমার ল্যাওড়াটানিয়ে নীচথেকে কোমরচালাতে লাগলোআর আমাকেবলল, “তাড়াতাড়িচোদ আমাকেবাবলু, আমিওআর বেশিক্ষনগুদের জলধরে রাখতেপারবো না. আমারও হয়েএসেছে. এইবারতুই যতোজোরে পারিসআমার গুদটাভালো করেচুদে দেআর আমারগুদের জলখোসিয়ে দেআর নিজেরবাঁড়ার ফ্যেদাছাড় আমারগুদের ভেতরে.” আমি দিদির কথাশুনে যেইআমার চোদারস্পীড বাড়ালাম, দিদি নীচথেকে পাদুটো তুলেআমার কোমরটাভালো করেজড়িয়ে নিলোআর হাতদিয়ে আমাকেজড়িয়ে নিয়েনীচ থেকেকোমর তোলাদিতে দিতেআমার ল্যাওড়াটাগুদ দিয়েখেতে লাগলো. খানিক পরেদিদি আমারল্যাওড়াটার ঊপরে গুদের জলের ফোয়ারাছেড়ে দিলোআর আমাকেনিজের সঙ্গেচিপকিয়ে নিলো. জল খসাবারসময় দিদিআমাকে এলোপাথরে চুমুখাচ্ছিলো. আমি দিদির গুদের জলখসার জন্যআমার বাঁড়াটাগুদের ভেতরপুরোটা ঢুকিয়েচুপচাপ দিদিরঊপর শুয়েথাকলাম. যখনদিদি একটুশান্ত হয়েগেলো আমিআবার দিদিকে চুদতেলাগলাম. আমি দিদি কেধীরে ধীরেঠাপ মেরেমেরে চুদছিলাম. দিদি আমাকেবলল, “বাবলু, কি করছিসটাকি? আরআমি সেইকখন থেকেতোকে বলছিযে আমাকেজোরে জোরেঠাপ মেরেআমার গুদমার. আমারগুদের তেস্টাএখনো মেটেনি. তুই তোরবাঁড়াটার গুঁতোগুলো জোরেজোরে আমারগুদে দে. তোর বাড়ারগুন্তো গুলোএতো জোরেমার জেনোআমার গুদআর তারসঙ্গে আমারযরৌউ অব্দিফেটে যাক.” আমি দিদিকে বললাম, “দিদি আমিএবার ল্যাওড়ারফ্যেদা চড়বো. আমি আমাদেরচোদাচুদিটা বেশি সময়ের জন্য টানতেচাই আরতাই আমিতোমাকে আস্তেআস্তে চুদছি.” দিদি আমারকথা শুনেএকটু মুচকীহেঁসে আমাকেবলল, “এইবারেতাড়াতাড়ি চোদআমার আরনিজের মালবেড় করেআমার গরমগুদে ছেড়েদে. তোরল্যাওড়ার জলদিয়ে আমারগুদের তেষ্টামেটা. আরতুই কতক্ষননিজের দিদিরপা ফাঁককরে চুদবি? যদি মাল বেরুবারমুখে তোজোরে জোরেচুদে ফ্যেদাঢেলে দেআমার গুদে. অনেক হয়েগেছে আমাদেআজকের চোদাচুদি.” তখনআমি দিদিকে ভালোকরে জড়িয়েনিয়ে নিজেরসঙ্গে চিপকিয়েনিলাম আরকোমর চালিয়েচালিয়ে জোরেজোরে ঠাপমারতে লাগলাম. দিদি ওওহ আহ, হাআআন ঐররককমহ্যাআআআআ ভীষনভালোওওও লাগছেআআআঅ মাররররর্ররহ্যাআআআআ ইসসসসসসসসসকরতে লাগলোআর পোঁদতোলা দিতেদিতে আমারল্যাওড়াটা নিজের গুদ দিয়ে খেতেলাগলো. যখনআমার ফ্যেদাপড়ার সময়এল তোআমি দিদিকে জিজ্ঞেসকরলাম, “দিদিকোথায় ফ্যেদাঢালব. ফ্যেদাতোমার গুদেরভেতরে ছাড়িনা ল্যাওড়াটাবেড় করেঅন্য কোথাও?” দিদি বলল, “আরে তখনথেকে আমারপা দুটোফাঁক করেআমার গুদচুদছিস, আরএখন জিজ্ঞেসকরছিস কিকোথয়ে ফ্যেদাছাড়বো? আমার গুদের ভেতরনিজর মালঢাল আরআমার গুদটাকে শান্তকর শালাবেহেনচোদ বাবলু.” দিদির কথাশুনে আমিওআমার বাঁড়াটাদিদি গুদেরভেতর পুরোটাঢুকিয়ে আমারফোয়ারা ছেড়েদিলাম. আমারফ্যেদা পড়ারসঙ্গে সঙ্গেদিদি আবারগুদের জলখসালো. ল্যাওড়াআর গুদেরজল খসবারপর আমারনিজের সঙ্গেচিপকিয়ে চুপচাপপরে থাকলামআর লম্বালম্বা শাঁসনিতে লাগলাম. খানিক পরআমি বাঁড়াটাকে টেনেদিদির গুদথেকে বেড়করলাম. ল্যাওড়াটাবেরুবার সময়েএকটা পকাতকরে আওয়াজহলো আরআমার নেতানোল্যাওড়াটা দিদির গুদ থেকে বেরিয়েএলো. বাঁড়াটাগুদ থেকেবেরুবার সঙ্গেসঙ্গে দিদিবিছানা থেকেউঠে বাথরুমেচলে গেলোআর আমিবিছানা তেবসে রইলাম.

Tags: Latest bangla choti golpo about on didi. didi new choti golpo.

No comments:

Post a Comment