Pages

Monday, February 1, 2016

Aunt Madam Ke Chuda

Aunt Madam Ke Chuda
ক্লাসের সেই আন্টি ম্যাডাম

আজ তোমাদের এক আন্টির কথাবলল যারজন্য আমার হস্তমৈথুন করতে হত । তখন আমি ৮মশ্রেণীতে পড়ি।তখন আমি sex কিতা ভালোকরে বুঝতামনা ।একদিন আমার এক বন্ধুকেদেখি টিফিনে লুকিয়ে একটা বই পড়ছে।আমি তখন সেটা দেখে বললাম এটা কিরে সে ভয়ে বলল কাউকে বলবিনা তো, আমি বললাম না বলবোনা । সে বলল এটা sex story র বই ।

তখন থেকে আমি এইসব বই পড়তাম ।সে সময় থেকে অনেক ভাবি ,চাচী,আন্টির চোদাচোদীর গল্পপড়তাম আরকল্পনা করতাম। তখনআমাদের পাশেরবাসায় একআন্টি আসে।আমিতখনও জানতামনা ।একদিন স্কুলথেকে ফিরেএকজন মহিলাআম্মার সাথেগল্প করছে। মহিলারহাতে তার১বছরের সন্তান। আমিহাত-মুখধুয়ে হঠাৎকরে চোখপড়ল ।দেখি যেঅনেক সুন্দর, চোখগুলো টানাটানা , শরীর টা ছিলজোশ তখনএসব কমবুঝতাম ।এরপর উনিআমাকে ডাকলেননাম-টামজিজ্ঞেসা করেলেন।তারপরআমার সামনেশাড়িটা সরিয়েব্লাউজ থুলেএকটা দুধতার বাচ্চারমুখে দিয়েস্তন পানকরাতে লাগল। আমারজীবনে তখন১ম কোনমহিলার স্তনদেখি ।আমি দেখেপুরা পাগল।তারপরঐ আন্টিরবাসায় যেতেলাগলাম ।তার বাচ্চারসাথে খেলতে।প্রধানউদ্দেশ্য ছিলবড় বড়স্তন দেখারজন্য ।এখন মনেস্তনের ব্রাএর মাপছিল 38D ।যাই হোকযখন চটিপড়তাম তখনহস্তমৈথুন শব্দের সাথে পরিচিত ছিল,তখন বুঝতামসেটা কি?যখন আন্টিরবড় বড়স্তন দেখতামআমার ধোনখাড়া হয়েযেত বুঝতামকেন ?একদিনআমার বন্ধুকেবললাম হস্তমৈথুনকি ? সেতখন আমাকেহস্তমৈথুন কিভাবে করতে হয় তাদেখিয়ে দিল।একদিনআন্টির বড়বড় স্তনদেখে হস্তমৈথুনর কথামনে পড়ল।তৎখনাতদেখলাম আন্টিরবড় বড়স্তন দেখেআমার ধোনখাড়া হয়েযেত লাগল। কিন্তুবাচ্চার মুখেদিয়ে স্তনপারলেন না, আন্টি তারবড় বড়স্তন আমাকেদেখে ওড়নাদিয়ে ঢেকেবললেন একটাবাটি নিয়েআাসতে ।আমি বাটিনিয়ে আন্টিরকাছে দিলেআন্টি যাকরলেন তাদেখে আজমজা পেলাম।দেখিআন্টি তারবড় বড়স্তন টিপেটিপে দুধবাটিতে রাখলেন।আমিসেই দৃশ্য দেখে বাথরুমেবসে ১মহস্তমৈথুন করি । আহ কিমজা পেলাম।পরেসেই আন্টিরসাথে মজাকরে চোদা-চোদী করেছিলাম।সেইআন্টিই আমাকেচোদা-চোদীকিভাবে করতেহয় তাশিখিয়ে ছিলেন। ২মাস পর। হস্তমৈথুন করতাম মাঝে মাঝে ।আন্টিকে যখনদেখতাম দুপুরএ গোসলকরে বেরতকাপড় নাড়তেতথনই বেশিরভাগই হস্তমৈথুন করা হত। কিজন্য যেতথনই হস্তমৈথুন করতাম তা চোখেনা দেখলেবুঝাতে পারবোনা ।যাই হোকআন্টি যথনগোসল করেবেরত শাড়িটাতেমন ভালোকরে পড়াথাকত না। ডানপাশের বড়স্তনটা বেরহয়ে থাকতআর সেইবড় স্তনটাদেখে মনেহত স্তনটারভার এবড় বড়স্তন দুইটাব্লাউজ ফেটেবের হয়েআসবে ।যখন আন্টিকাপড়ের বালতিনিয়ে উঠানেকোমর নিচুকরে বালতিটারাখত তখনযা দৃশ্যদেখতাম -বড়বড় স্তনদুইটা ব্লাউজএ টাইটকরে ঝুলেথাকত ।তখন মনেহত টিপদিয়া ধরতেপারতাম ।আন্টি ব্লাউজএর নিচেব্রা কমইপরতেন কারণতার বাচ্চাকেঘন ঘনদুধ খাওয়াতেহত ।আন্টির পিছনটাদেখলে যেকারও ধোনখাড়া হয়েযাবে ।কারণ তিনিএকটু খাটছিলেন আরখাট ।সে জন্যতার সবsize ছিল perfect । যাইহোক এরকমকরে প্রায়ইগোসলর পরআন্টিকে দেখতামআর হস্তমৈথুনকরতাম ।আন্টির বড়বড় স্তনদেখে মনেহত বড়বড় স্তনদুইটা টিপতে। একদিনদুপুরে আমাকেআন্টি বাসায়ডাকলেন আরবললেন তারবাচ্চাকে দেখতেযাতে সেবিছানা থেকেনা পড়েয়ায় ।তখন আন্টিগামছা হাতনিয়ে বললেনআমি গোসলকরতে গেলাম, তুমি থেকো। আমিবললাম আচ্ছা। এরকিছু সময়পর আন্টিবাথরুম থেকেডেকে বললেনবিছানার উপরথেকে উনারকাপড় এনেদিতে ।আমি কাপড়নিয়ে এসেদেখলাম যেআন্টি বাথরুমেরদরজা দিয়েতার গলাবের করাদেখে মনেহচ্ছিল আন্টিবাথরুম এনগ্ন গোসলকরেন ।আমি কাপড়নিয়ে দরজারসামনে গেলামতখন আন্টিডান হাতনিয়ে কাপড়নিতে লাগল।হঠাৎকরে দেখলামতার ডানেরবড় স্তনটা। আমিদেখে পুরোবোকা আন্টিওদেখে কাপড়নিয়ে বাথরুমেরদরজা বন্ধকরলেন ।কিছু সময়পর আন্টিবের হল। তিনিআমার দিকেতাকিয়ে হাসলেনআর বললএকটা বাটিনিয়ে আসতে।বাটিনিয়ে পরদেখলাম আন্টিতার বড়বড় স্তনটিপছেন ।আমাকে কাছেডাকলেন আরবলল বাটিটাতার বড়বড় স্তনএর সামনেরাখতে এরপর যাদেখলাম বলাবাহুল্য আন্টিতার বড়বড় স্তনদুইটা ব্লাউজখুলে বেরকরে টিপেদুধ বেরকরে বাটিটাতেরাখছে আমিদেখে বোধাইএর মততাকিয়ে রইলাম। আন্টিআমাকে দেখেহেসে বললআমাকে সাহায্যকর ।আমি বললামকি করে? আন্টি বললস্তনটা টিপ, আমি জোরেস্তনটাই টিপদিয়ে ধরলাম। আন্টিআহহ বলেবলল আস্তেটিপ দে।আমিবললাম আচ্ছা।আমিটিপতে টিপতেবলে ফেললামকি নরম? আন্টি মুখফোসকে বললঅনেক দিন পর কেউ আমারদুধ টিপল। আমিবললাম কেন?এটা কেউটিপে । আন্টি বললহ্যা টিপতআমার স্বামী, সে অনেকদিন ধরেকাজে বাইরেএই বলেআন্টি চোখবন্ধ করেতার দুইহাত আমারদুই হাতেরউপর রেখেআন্টি তারবড় বড়স্তন দুইটাটিপতে লাগলআর বললএই স্তনসব মজাপায় ।আমিও বুঝলামআন্টিও মজাপাচ্ছে ।আমারও মজালাগল ।এই সময়আমার ধোনপুরা খাড়াহয়ে দাড়ল। খাড়াধোনটা আন্টিরগায়ে লাগল। আন্টিতখন আমারহাত সরিয়ে তা ধরতেগেল এমনসময় আমাদেরকাজের মেয়েআন্টির বাসারদরজায় নককরে ডেকেবলল খালআম্মাডাকে ।আমি তখনদরজা খুললামকাজের মেয়েকিছু বুঝলনা ।তার সাথেচলে গেলাম।এভাবেআমি আন্টিরবড় বড়স্তন টিপেছিলাম।সেইঘটনার পরপর , আন্টিরসামনের বাসায়একটা বড়ডাকাতি হয়। সেজন্য আন্টিরাভীত ছিলএমনকি আমরাও। আমিসে ভয়ে৭ দিনআন্টির বাসায়যায় নি। ৭ দিনপর । সন্ধ্যা বেলা। আন্টিরডাক শুনতেপেলাম , দেখিযে আমারমার সাথেআন্টি উঠনেকি জানিকথা বলল। রাতঘনিয়ে ১০:০০ টা, রাতের খাবারশেষ ।আম্মা বললতুই আজকেতোর আন্টিরবাসায় থাকবি, আমি তোঅবাক ।আমি বললামকেন ? ।আম্মা বললতোর আন্টিরস্বামী আজবাসায় নাই, সে কাজেবাইরে গেছে২দিন পরআসবে ।তোর আন্টিরাতে একাথাকতে ভয়পায় তাইতোকে তোরআন্টির সাথে২ রাতখাকতে বলছে, তবে কালরাত নাওথাকলেও চলবেযদি কাজেরমেয়েটা চলেআসে ।তাহলে তাকেকাল রাতপাঠিয়ে দিবথাকার জন্য।আজতুই যা। আমিগেলাম তখন যেতে মজাও লাগছিল আবারভয়ও ।যাই হোকআন্টির বাসায়গিয়ে দরজায়নক করলাম। আন্টিদরজা খুলল, দরজা খুলেহাসি মুখেবলল এতোদেরি কেন, আমি তোমারজ্ন্য অপেক্ষাকরছিলাম ।আমি বললামকেন ? তিনিহেসে বললেলআছে ? তুমিঐ রুমেযাও আমিআসছি ।আন্টি গেলেন তার বাচ্চাকে ঘুমপাড়াতে আমিঐ রুমেগিয়ে শুয়েপরলাম ।কিন্তু হঠাৎকরে কখনযে ঘুমিয়েপড়লাম বুঝতেপারলাম না। অনেকক্ষনপর আমিঅনেক শান্তিঅনুভব করতেলাগলাম ।তখনাৎ আমিঘুম ভেঙ্গেউঠে বসলামদেখলাম আন্টিআমার ধোনটাsuck করছে । আমি আহহ বলেবললাম এটাকেন করছেনআন্টি বললেনতোমার চুষতেঅনেক মজাএই বলেআন্টি আমারধোনটা suck করল আর এটা নিয়েখেলল ।তিনি মনেরআবেগ আমাকেবললেন তোমারধোনটা দিয়েআমার গরমশরীরকে ঠান্ডাকরে দেওনা ।আমি বললামকি করে? আন্টি আমাকেঠোটে একটাkiss করে বললেনএ রকমকরে ।আন্টি আমাকেবললেন ৭দিন আগেযেসব করছিলেতার সাথেkiss টা যোগকরলেই হবে, তখনাৎ চোখটিপ বললেনপরেরটুকু আমিশিখিয়ে দিবনে ।এই শুনেআমি আন্টিরকাধে হাতদিয়ে টানদিয়ে শুয়িয়েকাধেঁ থেকেkiss করতে করতে নিচে নামতে লাগলামযখন আন্টিরবড় বড়স্তন এরসামনে আসলামআমার তৃপ্তিআরও বেড়েগেল ।তখন আন্টিরশাড়ির আচঁলটান দিয়েসরিয়ে , ব্লাউজটাখুলে বড়বড় স্তনদুইটা ১মএ নিজেরমত করেটপতে লাগলাম।তারপরবাচ্চার মতবড় বড়স্তনের বোটাঁদুইটা চুষলামদেখলাম যেদুধ বেরহচ্ছে , আমিতা খেলাম। হঠাৎকরে আন্টিরদিকে তাকালামদেখলাম আন্টিচোখ বুজেআমার মজাসেও অনুভবকরছে ।আমি আরওblowjob করলাম । এসব করারপর আন্টিআমার খাড়াধোনটা কয়েকবারচুষে তারভোদায় আমার খাড়াধোনটা দিয়েকয়েকবার বারিদিল , যতবারবারি দিলততবার আমারগায়ে বিদ্যুৎএর মতশক লাগল। আন্টিআমার খাড়াধোনটা তারভোদায় ঢুকালআর আমারধোনটা auto ঢুকাল । আন্টি আমাকেতার উপরশুয়াল এবংআমাকে বললআমার ধোনটাup down করার জন্য , আমি তাই করলা্ম। আন্টিতখন জোরেশব্দ করেআহহহ ,আহহহহ, আহহহহহ একটুজোরে করওআরও জোরেবলতে লাগল। অনেকক্ষণকরার পরআমার ধোনটাথেকে কিযেন তারভোদায় বেরিয়েপড়ল ।আমি দুবলহয়ে আন্টিরবুকের উপরঘুমিয়ে পড়লাম।

Tags: Madam bangla choti. Hot choti golpo about on madam.

No comments:

Post a Comment