Pages

Monday, February 1, 2016

Notun Bhabi Ke Choda

Notun Bhabi Ke Choda
নতুন ভাবির বস্ত্র হরন

আমরা তিনভাই বোন। দুইভাই আর একবোন। আমার বড়োভাই ব্যবসা করে। ব্যবসার হাততার খুব ভাল। তাইএক বছরের ভীতরেসে অনেক উন্নতি করতে পেরেছে।তাই এবার বাবা-মাভাবছে বড়ো ভাইয়াকে সুন্দর একটি মেয়ে দেখে বিয়ে দেবে। এই কথাশুনে আমার খুবভাল লাগছে।কারন আমিনতুন ভাবি দেখতে পাবকতো মজা হবে।তারপর ভাইয়ার জন্য একটি মেয়ের সংবাদ পাওয়া যায়। 

বাড়ীর সবাই মেয়েটিকে দেখতেযায়।মেয়েটিকে দেখার পরআমাদের বাড়ীর সবার পছন্দ হয়েযায়।এবার আরকি?ভাইয়ার বিয়েরদিন তারিখ ঠিকহয়ে যায়।এর ভীতরে বিয়ের যাবতীয় কেনা কাটা শেষহয়।ভাইয়ার বিয়েতে আমরা সবাই খুবআনন্দ করি।বিয়ে বাড়ীতে গিয়ে নতুন ভাবির কাছে গিয়ে বসি।ভাবি দেখতেখুব মিষ্টি।বিয়ের কাজশেষ হলে আমরা সবাই একসাথে বসে খাওয়া দাওয়া করিএবং খুব মজাকরি।তার পর কিছু সময়আড্ডা মেরে আমরা সবাই গাড়িতে করেনতুন ভাবিকে নিয়ে বাড়ী ফিরে আসি।আমাদের বাড়ী আসার পরযাবতীয় কাজ একএক করে শেষহয়।তার পর দিনশেষে রাত হয়।এখন আর কি?ভাই আর ভাবির নতুন জীবন শুরু।ভাইতার রাতের মধুময় স্মুতি গুলো ভাবির শরীরে রংতুলি দিয়ে একেদিয়েছে।সকালে আমি দেখি নতুন ভাবি আরভাই গোসল সেরে বসেআছে।আমি ভাবির কাছে গিয়ে বলিভাবি রাতে সংবাদপত্রিকায় ছাপা হয়েছে তো?ভাবি আমাকে বলেতুমি অনেক দুষ্টু হয়েগেছ। আমি বলিনা যেটা সত্যি আমিসেটাই বলছি।রাগ করছো কেন।এই ভাবে চলতে থাকে ভাইয়ার নতুন ‍দিনগুলো।এক দিন শোনা গেলভাইয়ার বিদেশ যাওয়ার সুয়োগ এসেছে।এই সংবাদ শুনে নতুন ভাবির মনটা খুব খারাপ হয়েগেল। ভাই এইসুয়োগ হাত ছাড়া করলনা।চার দিনের মধ্যে বড়োভাই বিদেশ চলেযায়।নুতন ভাবির সবসময় মন খারাপ করেবসে থাকে।আমি ভাবির কাছে গিয়ে বলিভাবি তুমি মনখারাপ করোনা।আমরা সবাই আছিতো।তুমি আমাদের সাথে থাকলে ভাইয়ার কথামনেই থাকবে না।এই ভাবে আস্তে আস্তে ভাবি মনঠিক হয়ে যায়।ভাবিকে আমার মনেমনে একটু ভাললাগত।আমি তখন ক্লাস নাইনের ছাত্র। যৌবন জ্বালায় আমিসারাক্ষন ছটফট করিকখন কাকে একটু চুদা দিতে পারব। তার মধ্যে একটি অতিসেক্সি ভাবি যদিআশে পাশে ঘুরে বেড়ায়, তাহলে কেমন লাগবে!!!এক দিন বিশেষ কাজে বাবা-মা কেযেতে হলো খালাদের বাড়িতে। আমি আর নতুন ভাবি শুধু বাসায়!!! কিযে মজা লাগছিলতখন, বলে বোঝাতে পারবো না। সারাদিন টিভি দেখে আর গল্প করেকাটালাম দুজনে। আমি যে তাকে বিছানায় নিজের করেপেতে চাই সেটা, তাকে কোন ভাবেই বুঝতেদিলাম না। কিন্তুতার চোখে মুখে আমিসেক্সি ভাব খুঁজে পেতাম। রাতেরখাবার খেয়ে বললাম, আমি আপনার সাথে শুতে চাই। আমি একা একাঘুমাতে পারবো না। প্রথমে ভাবি রাজি হচ্ছিল না। পরে জোর করাতে রাজি হলো। এক পাশে আমি, আর ভাবি অন্য পাশে। কিভাবেযে কি করি ভেবে পাচ্ছিলাম না। খুব ভয় লাগছিল তখন। কারণ, এটাই আমার জীবনেরপ্রথম অভিজ্ঞতা। আমি অস্থিরতার কারণে কিছুটা কাঁপছিলাম। আস্তে আস্তে আমিভাবির দিকে এগিয়ে গেলাম। প্রথমেভাবির উর্ধ্ব বুকে হাতরাখলাম। ভাবি আমার হাতটাবুঝতে পেরে চটকরে সরিয়ে দিল। পরে আবারো দিলাম। এবার ভাবি বলে, এইসব কি করছো?” আমি কিছু নাবলে, ভাবিকে জড়িয়ে ধরতে গেলাম। ভাবি আমাকে ধরে বললো, “কি হলো? এতেই কি তোমার অবস্থা খারাপ হয়ে গেল??” বলেই মুচকি হাসি দিল আমাকে উদ্দেশ্য করে। আমি আবারো ভাবিকে জড়িয়ে ধরে খুব চাপ দিলাম। ভাবির বুকের উপর উঠে গোলাম। আমাকে সরাতে চেষ্টা করলো। কিন্তু, পারলোনা। আস্তে আস্তে একটু একটু লজ্জাও পেলো। আমি ভাবিকে চুমো দিতে লাগলাম।ভাবি তখন অস্থির হয়ে গেলো। আমি ভাবির শরীরে ঢেকে থাকা শাড়িটি আস্তে আস্তে খুলে ফেললাম। দুধদুটোকেচুষতেলাগলাম। ভাবিতখন প্রচন্ডশিহরিত হতে লাগলো। আমি এরপর ভাবির নাভিতে চুমো দিলাম। ভাবিও আমাকে ধরে চুমো দিতে শুরু করলো পাগলের মতো। আমার ধোনটা এতো শক্ত হয়ে গেল যে, বলার মতো নয়। ভাবির ভোদাতে একটা আঙুল ঢুকিয়ে দিতেই সে উঁ-আঁ শব্দকরতেলাগলো। Tags: bhabi sex, bangla sex vabi, bhabi hotchoti. desi choti bhabi.

No comments:

Post a Comment