Pages

Friday, February 5, 2016

Chodoner Uphar

Chodoner Uphar
স্বামীর দেয়া চোদন উপহার

বাচ্চুর সাথে সেক্স করার পর আমার যৌন জীবনে নতুন মাত্রা যোগ হলো। যদিও বিয়ের পর থেকেই আমার সামাজিক ও যৌন জীবনে ব্যাপক পরিবর্তন শুরু হয়। আমি যে পরিবেশে মানুষ হয়েছি সেই তুলনায় আমার স্বামীর বাড়ীর পরিবেশ একেবারেই আলাদা।
তারা অনেক অনেক আধুনিক, অনেক ফাষ্ট। পোষাক, চাল চলন, কথাবার্তা, অর্থনৈতিক অবস্থান-সব কিছুতেই তারা আমাদের চাইতে ভিন্ন। আমার ননদ, জা এদেরকে দেখেছি রাত্রী ৯/১০ টার সময় একাকি গুলশান, বারিধারায় পার্টিতে যেতে। তবে আমাকে কেউ কখনো নেগলেক্ট করেনি। বরং আমাকে তাদের মতো করেই তারা তৈরী করে নিয়েছে। আর এই ব্যাপারে আমাকে সব চাইতে বেশী সাহায্য করেছে আমার দুষ্টু, পাজি স্বামী। স্বামীর কাছে, ননদ আর জা-এদের কাছে আমি শিখেছি যৌনতা কী ? কেমন করে সেটা ইনজয় করতে হয়।ওদের কাছেই প্রথম শিখলাম যে, নারীর স্তন সর্বদাই প্রদর্শন যোগ্য বিষয়। ওটা ওড়না দিয়ে ঢেকে রাখার কোনো দরকার নাই। শরীরের যাকিছু আকর্ষনীয় সেটা দৃষ্টির আড়াল করার দরকার কি ? প্রথম প্রথম আমার লজ্জা লাগলেও এখন ভালই লাগে। চোদা চুদির সময় স্বামীর অনেক আচরণে আমার লজ্জা লাগতো সেকারণে তার অনেক চাহিদা আমি পূরণ করতে পারতাম না। প্রথম বার ব-ফিল্ম দেখে তো আমার মাথাই খারাপ। একটা ছেলে আর একটা মেয়ে যে যৌন সঙ্গমের সময় এমন নির্লজ্য আচরণ করতে পারে সেটা ভাবতেই পারিনি। স্বামীর কথায় আস্তে আস্তে বুঝতে পারলাম যে, চোদাচুদির আনন্দ দেহ-মন দিয়ে পরিপূর্ণ উপভোগ করতে হলে ব¬ু-ফিল্মের নায়িকার মতোই এক্সপার্ট হতে হবে। বিছানাতে ওই রকম আচরণ করতে হবে। এক সময় সেটাই করা শুরু করলাম। স্বামী যা বলে আমিও তাই করতে লাগলাম। অল্প দিনেই আমি বুঝে গেলাম চোদাচুদির সময় যতো ফ্রী হবো চোদাচুদিতে ততোই আনন্দ। তথাকথিত লজ্জা বিসর্জন দিলাম। এখন আমি আমার অস্বাভাবিক যৌন চাহিদা নিজের মতো করেই উপভোগ করতে পারি। আগের গল্পে বলেছি আমার শারিরীক চাহিদা খুবই বেশী। একটু যৌন চিন্তা করলেই যখন তখন সঙ্গম করতে ইচ্ছা করে। যৌন মিলনের মতো এতো আনন্দ আমি অন্য কিছুতে পাই না। ভাতার একদিন না করলে আমার শরীর ম্যাজ ম্যাজ করে। এখনো আমরা পর পর ৩/৪ দিন চোদাচুদির পর এক দিন রেষ্ট নেই। কিন্তু হোল চুষাচুষি করি প্রতিদিন। একবার আমরা একটানা ১৬ দিন চুদাচুদি করেছিলাম। আপনাদের কাছে এটা অবিশাস্য বা অতিরিক্ত কথা মনে হতে পারে। কিন্তু আমি একটুকুও বাড়িয়ে বলছি না। বাচ্চু আর আমার স্বামী বলে, কেউ যদি জোরকরে আমার দুধ টেপাটিপি করে, আমাকে চুমা খায় তাহলে হয়তো সেও আমাকে চুদে নিতে পারবে। আমি নাকি একটুও বাধাদিব না। অবশ্য আমারও এমনটাই মনে হয়। এখনো আমরা রাতে একেবারে নুড হয়ে ঘুমাই। আর ঘুমানোর সময় আমার দুধের বোঁটা সব সময় আমার ভাতারের মুখের মধ্যে থাকে। এটা অভ্যাস হয়ে গেছে। এতোটাই অভ্যাস হয়ে গেছে যে, মুখ থেকে দুধের বোঁটা ছুটে গেলে ঘুমের মধ্যেই ভাতার সেটা আবার মুখে নিয়ে চুষতে থাকে। আবার টের পেলে আমিও দুধের বোঁটা ওর মুখে তুলে দেই। ভাতার তখন ঘুমের মধ্যে চুক চুক করে চুষতে থাকে। আমি ভাতারকে জড়িয়ে ধরে আরো কাছে টেনে নেই। এটাযে কতো আনন্দদায়ক তা আপনাদেরকে কি আর বলবো ! আমাদের গ্র“প সেক্সে প্রায় ৩/৪ মাস পরের ঘটনা। একদিন সন্ধ্যার পরে বাচ্চু বাসাতে এসে আমাকে সোনালী রংএর প্যাকেটে মোড়ানো সুন্দর একটা জিনিস উপহার দিলো। উপরে চাইনিজ অক্ষরে কিছু লেখা আছে। বাচ্চুর গার্মেন্টস্ এর বিজনেস আছে। এই কারণে তার চীনে যাতায়াত আছে। ১৫/২০ দিন পর চীন থেকে ফিরে উপহার নিয়ে আমার সাথে দেখা করতে এসেছে। বাসাতে কেউ নাই। অনেক দিন পরে ওকে কাছে পেয়ে খুব ভাল লাগলো। মিষ্টি হেসে বললাম, কী আছে এতে ? ও বললো- খুলে দেখ, তোর ভাল লাগবে। কী আছে ? সেন্ট ? না। বাচ্চুর মুখে মিটি মিটি হাসি। মেকআপ বক্স? জি না, সেটাও না। অন্য লাইনে আরো চিন্তা কর। তাহলে কি ব্রা, প্যান্টি ? না গো রানী না, সেটাও না। গ্র“প সেক্স এর পর থেকে বাচ্চু আমাকে আদর করে রানী বলে ডাকে। আমি বাচ্চুর চুল ধরে ঝাঁকুনী দিয়ে বলি, কুত্তা চোদা খালি রহস্য করিস তাইনা। তোর বলতে কি হচ্ছে ? বাচ্চু আমার শরীরে চোখ বুলিয়ে গালে হালকা একটা চুমা দিয়ে বলে, জিনিসটা তোর খুবই পরিচিত। ছবিতেও অনেক দেখেছিস। মনে মনে তুই এটা খুঁজেছিস অনেক।…ঠিক আছে নিজেই খুলে দেখে নে। আমি প্যাকেটটা খুলতে থাকি। বাচ্চু আমাকে পিছন থেকে জড়িয়ে ধরে দুধের উপর হালকা ভাবে হাত বুলাতে থাকে। একই সাথে আমার ঘাড়ে নাক ঘষতে থাকে। চুলের গন্ধ শোঁকে। বাচ্চু সাথে আমার সম্পর্ক এখন একেবারেই ফ্রী, জড়তাহীন, দ্বিধাহীন ও নিঃশঙ্কচিত্ত। এখন বাসাতে কেউ নাই। আমার গায়ে একটা টকটকে লাল প্রিন্টেড ম্যাক্সি। বুকের সামনে ৪টা বোতামের ২টাই খোলা। ভিতরে ব্রা বা প্যান্টি কিছুই পরিনি। বাসাতে ওসব আমার পরতে ভাল লাগে না। চুল বাঁধিনি, ছেড়েদিয়ে রেখেছি। কপালে সবুজ টিপ। ঠোঁটে ন্যাচারাল লিপিষ্টিক। মুখে হালকা মেকআপ। প্রতিদিন সন্ধ্যার পরে এটা আমার স্বামীর জন্য অপেক্ষার সময়। তাই এই হালকা, কমনীয় বেশ। ও খুব পছন্দ করে আর বাসাতে ফিরেই ৫/৭ মিনিট আদর করে। আমি এই ক্ষণটার অপেক্ষায় থাকি। প্যাকেটটা খুলে আমি অবাক ! প্যাকেটের মধ্যে লাল আর কালো রংএর দুইটা জিনিস পাশাপাশি রাখা আছে। রাবারের দুইটা কৃত্রিম পেনিস। কিন্তু দেখে মনে হচ্ছে একে বারেই আসল জিনিস। বাচ্চুর গায়ে হেলান দিয়ে তাকে সোফার উপরে ফেলে ওর কোলে বসলাম। ওর হাত ম্যাক্সির উপর দিয়ে আমার দুধের উপর খেলা করছে। হালকা মোলায়েম স্পর্শ। শরীরে একটা শিহরণ ছড়িয়ে পরছে। আমার খুব ভাল লাগছে। আমি আদুরে গলায় বলি, শালা পাজি কুত্তা এটা কি এনেছিস ? বাচ্চু আমার দুধে একটু হালকা মোচড় দিয়ে বলে, কেনো তোর পছন্দ হয়নি ? আমি একটা পেনিস হাতে তুলে নেই। দেখতে একদম আমেরিকান নিগ্রোদের আসল পেনিসের মতো। নীল ছবিতে অনেক দেখেছি। প্রায় ৮/৯ ইঞ্চি লম্বা। মোটা প্রায় ৫/৬ ইঞ্চি হবে। খাড়া হওয়া পেনিসের মতোই বেশ শক্ত অথচ নরম। হাতের মুঠিতে নিয়ে টিপতে ভালই লাগছে। শরীরটা শিরশির করে উঠছে। আল¬াদি গলায় আমি বলি, এটা দিয়ে আমি কি করবো ? - তোর এই সুন্দর গুদে ঢুকাবি। দুধের বোঁটায় আঙ্গুল দিয়ে সুরসুরি দিতে দিতে বাচ্চু বলে। - তাহলে তোদের দুই বন্ধুর ধোন দুইটার কী হবে ? আমি বাচ্চুর আদরে গলে যাই। – যখন আমরা কেউ থাকবো না তখন গুদে ভরবি। তুই একা একা খেলবি আর দুই দোস্ত মিলে দেখবো। - হেব্বি মোটা ! আমার গুদ ফেটে যাবে। – একটুও ফাটবে না। তোর গুদের মাপেই এনেছি। তোর পছন্দ হয়েছে ? - খুব খুব খুউউউউব পছন্দ হয়েছে। এবার বাচ্চুর ঠোঁটে আমি হালকা করে চুমা খাই। বাচ্চু আরেকটা পেনিস নিয়ে আমার গালের উপরে বুলাতে থাকে। গাল থেকে আমার ঠোঁটের উপরে নিয়ে আসে। সেখান থেকে দুই দুধের খাঁজের ভিতর। দুধের বোঁটায় ঘষতে ঘষতে আবার ঠোঁটের উপরে বুলাতে থাকে। আমি ঠোঁট ফাঁক করে পেনিসের মাথায় চুমা খেয়ে খিল খিল করে হাসতে থাকি। ওর কানের কাছে ঠোঁট নিয়ে ফিস ফিস করে বলি, - এটা এখন একবার আমার গুদে ঢুকাবি ? - আমার দোস্ত আসুক। দুজনে একসাথে ঢুকাবো। আজকে তোকে অন্য রকম আনন্দ দিব। - প্লিজ জানু আমার। আমার এখন একটু ঢুকাতে ইচ্ছা করছে। বাচ্চুর কানে ছোট্ট কামড় দিয়ে আমি কামুক গলায় বলি। - লক্ষী সোনা। দোস্ত আসুক। নতুন একটা জিনিস। দোস্তকেও আসতে বলেছি। তিন জনে এক সাথে ইনজয় করবো। - না..না..নাআআআ….আমি এখন একবার ঢুকাবোই ঢুকাবো। আমরা শুরু করতে করতে তোর দোস্ত চলে আসবে। পি¬জ জানু পি¬জ। লক্ষী সোনা আমাকে এখন একটু আনন্দ দে। গুদের উপরে হাত বুলাতে বুলাতে আবার বলি, আমার গুদদিয়ে কি সুন্দর রস বাহির হচ্ছে, তুই একটু খাবিনা ?

Tags: Desi chuday, chudaye ki baat, hindi panu story, panu golpo,

No comments:

Post a Comment