Pages

Tuesday, February 2, 2016

Adult Bangla Jokes

Adult Bangla Jokes
 ১৮+ বাংলা জোকস

=====
===

একটা প্রশ্ন- একটা মেয়ে যখন ৩/৪ টা ছেলের সাথে বিছানায় শোয় তখন সবাই তাকে পতিতা বলে, কিন্তু একটা ছেলে যখন ৭/৮ টা মেয়ের সাথে শোয় তখন সবাই তাকে আসল পুরুষ বলে, কিন্তু কেনো?

উত্তর - ব্যাপারটা আসলে এরকম্, যখন একটা তালা ৩/৪ টা চাবি দিয়ে খুলে তখন সেটা খারাপ তালা আর যখন একটা চাবি দিয়ে ৭/৮ টা তালা খুলে তখন সেটা মাস্টার কী (Master Key) ।

====

দুই পিচ্চির মধ্যে কথোপকথন….এর মধ্যে একটা ছেলে আর একটা মেয়ে….

ছেলে পিচ্চিটা তার পেন্টের ভিতরের শিশ্নটা দেখিয়ে বলছে, “তুমি কি দুর্ভাগা ! আমারটার মত এত সুন্দর কোনো জিনিস তোমার নাই !”

জবাবে মেয়ে পিচ্চিটা নিজেরটা দেখিয়ে বলল,”তো কি হইছে? মা বলেছে, কয়েক বছর পর আমি চাইলেই তোমার ঐটার মত জিনিস যতটা ইচ্ছা ততটা নিতে পারব ! কারণ আমার এইটা আছে ! “

====

একটা চাইনিজ জুটির (couple) কালো একটা ছেলে হইছে,
তো লোকটা মেয়েটা কে জিগ্গেস করতেছেঃ এটা কিভাবে সম্ভব্? আমাকে সত্য টা বলো।

মেয়েটা শান্ত ভাবে উত্তর দিলোঃ ডার্লিং GOD কে THANKS জানাও যে তোমার ছেলে সবুজ হয়নাই । কারন, তোমার অভাবে আমি মাঝে মাঝেই শশা ঢুকাইছি !!!

====

১৯৭০ >ভালোবাসো আমাকে ,কিন্তু প্লিজ স্পর্শ করোনা
১৯৮০: স্পর্শ করো আমাকে,কিন্তু প্লিজ চুমু দিওনা

১৯৯০: চুমু দাও আমাকে ,কিন্তু প্লিজ অন্য কিছু করোনা
2000's : যা খুশী করো ,কিন্তু প্লিজ কাউকে বলতে যেওনা
2011 : অবশ্যই সব কিছু করতে তুমি পারবে ,অন্যথায় আমি সবাইকে বলে দেবো তুমি কিছুই পারোনা
2015: এইডা তুমি কি ষ্টাইলে করতে আছ...হার্ডকোর এ দাও...

====

প্রশ্নঃহাতে হাত রাখলে বন্ধুত্ত হয়, চোখে চোখ রাখলে প্রেম হয়, তাহলে ঠোঁটে ঠোঁট রাখলে কি হয়?

উত্তরঃ দেহে আগুন লেগে যায় এবং দেহের একটি নির্দিষ্ট অঙ্গ বড় মোটা ও লম্বা হয়ে যায়।

(বিশ্বাস না হলে নিজেই টেরাই করেন ... )

====

আদর করবেন যেভাবেঃ

প্রথমে চুমু দিন। এরপর....

এরপর জড়িয়ে ধরে বিছানায় শুইয়ে দিন।
জোর-জবরদস্তি করবেন না ভুলেও।
এরপর আস্তে আস্তে নিচে হাত ঢুকিয়ে চেক করুন ভেজা কিনা।
.
.
ভেজা থাকলে তক্ষুনি আপনার বাচ্চার প্যান্ট চেঞ্জ করে দিন না হলে ঠান্ডা লেগে যেতে পারে।

====

ছেলেরা আর ইদুর একই রকমের্।

কারণ তারা সব সময় গর্তের সন্ধানে থাকে।
মেয়েরা আর বানর একই রকমের্।

কারণ কলা তাদের ২ জন এর ই প্রিয়। তারা ওটার সন্ধানেই থাকে।

====

বল্টু স্কুল থেকে এসে আরাম খান কে বলছে, "বাবা, বাবা আজকে না স্কুলে এক নতুন ম্যাডাম আসছে। ম্যাডামটা না একটা মাল!!!

বাবা আরাম খান বললেন,

”চুপ কর বেয়াদব ম্যাডাম মায়ের মত”
বল্টুঃ হ্যাঁ , হ্যাঁ , খালি নিজের কথাই ভাব!!!

====

এক মহিলা বাসে উটে সিট খালি না পেয়ে দাড়িয়ে আছে|
তার আবার হাতে দুইটা দুধের বোতল|

এমন সময় কন্টাক্টর আসলো ভাড়া চাইতে. কন্টাক্টরঃ আপা ভাড়াটা দেন তো|

মহিলাঃ দুধ দুইটা ধরেন, আমি ভাড়া দিচ্ছি|
কন্টাক্টরঃ আমি এটা পারবো না|
মহিলাঃ তাহলে আমি এখন ভাড়া দিতে পারবো না|
তখন কন্টাক্টর তো মহা ঝামেলায় পরে গেল|
সে গেল ড্রাইভারকে বলতে……

কন্টাক্টরঃ ওই মহিলা ভাড়া দিতে চাইছে না, সে বলছে আগে তার দুধ দুটো ধরতে হবে|

ড্রাইভারঃ উনি যখন বলছেন তাহলে তোর ধরতে অসুবিধে কোথায়? আর তুই না ধরলে আমি ধৈরা আসি|

====

Tags: Nude jokes, bangla jokes list, read jokes online, top bangla jokes, bd jokes,daily jokes, best jokes, spicy jokes.

No comments:

Post a Comment